kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছি, সবাই এগিয়ে আসুন

অনলাইন ডেস্ক   

৩০ এপ্রিল, ২০২১ ১৪:২৭ | পড়া যাবে ২ মিনিটে



খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছি, সবাই এগিয়ে আসুন

ভারতে করোনায় ভয়াবহ অবস্থা। প্রতিদিন হাজারো মানুষ মারা যাচ্ছে। আক্রান্ত হচ্ছে লাখ লাখ। বলা চলে দেশটিতে করোনার দ্বিতীয় ঢেউয়ে বেশ বাজে অবস্থা বিরাজ করছে। ভারতের এই সংকটকালে এগিয়ে এসেছেন অনেক তারকা।

কেউ সরকারি কোষাগারে টাকা জমা দিচ্ছেন। কেউ অক্সিজেন সাপ্লাই করছেন। কেউ আবার নানা রকম চিকিৎসা যন্ত্রপাতি, খাবার বিলিয়ে দিচ্ছেন। কেউ কেউ নানা উৎসাহ-পরামর্শে দেশবাসীকে সাহসী করে তুলছেন। সতর্ক করছেন।

অনেকে করোনায় আক্রান্তদের প্লাজমা দান করেও সামাজিক দায়িত্ব পালন করছেন। তাদের একজন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ভাই সিদ্ধার্থর প্লাজমা ডোনেটের ছবি শেয়ার করেছেন তিনি।

সেই সঙ্গে সবাইকে প্লাজমা দিতে এগিয়ে আসার অনুরোধও জানালেন বলিউডের এ জনপ্রিয় অভিনেত্রী।

ছবিটিতে দেখা যায়, হাসপাতালে প্লাজমা দেওয়ারত অবস্থায় ভি চিহ্ন দেখাচ্ছেন সিদ্ধার্থ। ছবিটির ক্যাপশনে শ্রদ্ধা লেখেন, ‘আমার ভাই সিদ্ধার্থ প্লাজমা দিচ্ছে। আমি সবাইকে অনুরোধ করছি আপনারাও এগিয়ে আসুন। আমরা সবাই একটি খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। এখন আমাদের সবাইকে একসঙ্গে থাকা উচিত। আমরা যেন সবাই একে অপরের দিকে হাত বাড়িয়ে এই খারাপ সময় পার করতে পারি।’

প্রসংগত বর্তমানে ছুটি কাটাতে মালদ্বীপ রয়েছেন শ্রদ্ধা। সোমবার (২৬ এপ্রিল) সেখান থেকে একটি ছবিও শেয়ার করেন তিনি। দিন কয়েক পরই পঙ্কজ প্রসারের পরিচালনায় ‘চালবাজ ইন লন্ডন’ নামের একটি সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করবেন তিনি।



সাতদিনের সেরা