kalerkantho

বুধবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

করোনা মোকাবেলায় যা করছেন বলিউড তারকারা

অনলাইন ডেস্ক   

২৪ এপ্রিল, ২০২১ ১২:২৪ | পড়া যাবে ২ মিনিটে



করোনা মোকাবেলায় যা করছেন বলিউড তারকারা

ভারতের করোনা পরিস্থিতি এখন ভয়ানক জায়গায় গিয়ে দাঁড়িয়েছে। হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। হাসপাতালে বেড নেই। তৈরি হয়েছে তীব্র অক্সিজেন সংকট। এ অবস্থায় অসহায় বোধ করছেন চিকিৎসকরা। পরিবার-পরিজনরা শেষযাত্রাতেও থাকতে পারছে না। এ সময় মানুষের সাহয্যে অনেকেই এগিয়ে আসছেন। তার মধ্যে রয়েছে বলিউডের বেশ কিছু তারকা।

সুস্মিতা সেন, সোনম কাপুর, ভূমি পেডনেকর, গুরমিত চৌধুরীর মতো তারকারা করোনায় মানুষের সেবা করতে এগিয়ে এসেছেন। কয়েকদিন আগেই দিল্লির এক হাসপাতালে অক্সিজেন নেই, অসহায় ডাক্তাররা। সেই ভিডিও দেখে সুস্মিতা নিজে বেশ কিছু অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করেন। পরে তিনি কিভাবে সেটা হাসপাতালে পৌঁছে দেবেন বুঝতে না পেরে নিজের টুইটারে সাহায্য চেয়ে পোস্টও করেন। তেমনই ভূমি পেডনেকর নিজে প্লাজমা দেওয়ার জন্য তৈরি এবং মানুষকে বলছেন যেন তাঁরাও প্লাজমা দেন। অক্সিজেন থেকে শুরু করে সব রকম সাহায্যের জন্য হাত বাড়াতে চান ভূমি। তিনিও নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন। তারপর অনেক মানুষ প্লাজমা দেবেন বলে ভূমির সঙ্গে যোগাযোগ করেন। সে সব নিয়ে মাঠে নেমেছেন অভিনেত্রী।

টেলিভিশন অভিনেতা গুরমিত নিজে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি পোস্ট করেছেন। এবং একটি টিম তৈরি করেছেন, যারা কভিড আক্রান্তদের কাছে অক্সিজেন, ইনজেকশন পৌঁছে দিচ্ছে। এমনকি হাসপতালে কিভাবে বেড পেতে পারেন সে ব্যবস্থা করছেন।

গত বছর করোনাকালে সব থেকে বেশি মানুষের পাশে থেকেছেন সোনু সুদ। তিনি নিজের দায়িত্বে শ্রমিকদের বাড়ি পৌঁছে দিয়েছেন। চিকিৎসার ব্যবস্থা করেছেন।



সাতদিনের সেরা