kalerkantho

মঙ্গলবার । ২৭ বৈশাখ ১৪২৮। ১০ মে ২০২১। ২৭ রমজান ১৪৪২

‘তুমি আমাকে ছেড়ে গেলে অর্ধেক হয়ে গেলো আমার পৃথিবী’: মিমি চক্রবর্তী

অনলাইন ডেস্ক   

১৮ এপ্রিল, ২০২১ ১২:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



‘তুমি আমাকে ছেড়ে গেলে অর্ধেক হয়ে গেলো আমার পৃথিবী’: মিমি চক্রবর্তী

বিশ্বস্ত সঙ্গীকে হারিয়ে ভেঙে পড়েছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। শনিবার বিকেলে সোশ্যাল মিডিয়াতে করা মর্মস্পর্শী পোস্টে আট বছরের পোষা কুকুর ল্যাব্রাডর চিকুর ছবির সঙ্গে কবরস্থ চিকুর ছবিও শেয়ার করেছেন মিমি। পোস্টে লিখেছেন, 'তুমি চলে গেলে আমার কিছুটা অংশ সঙ্গে নিয়ে। সমস্ত যন্ত্রণা থেকে দূরে গিয়ে শান্তিতে থেকো। মা তোমাকে ভালোবাসে'।

এ যেন সন্তানহারা হওয়ার যন্ত্রণা। প্রিয় চিকুকে নিজের সন্তানের মতোই স্নেহ করতেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী। কিন্তু বেশ কিছুদিন আগেই বোঝা গিয়েছিল সে এবার ক্ষণিকের অতিথি। তবুও আপ্রাণ চেষ্টা করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত হার মানতেই হলো। চলে গেল চিকু। 

মিমি চক্রবর্তীর পরিবারের অন্যতম সদস্য চিকু। চারপেয়ে প্রাণীটিকে নিজের সন্তানের মতো স্নেহ করতেন অভিনেত্রী-সাংসদ। বড় ছেলে হিসেবে মানতেন। ৪ ফেব্রুয়ারি চিকুর ছবি পোস্ট করে টলিউড নায়িকা জানান, মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন তিনি। চিকুর শরীরে ক্রমশ ছড়িয়ে পড়ছে মারণরোগ ক্যান্সার। এখানকার চিকিৎসকরা আশা ছেড়ে দেওয়ার পরে চিকিৎসা করাতে চেন্নাইও পাড়ি দেন মিমি। সেই ছবিও পোস্ট করেন টুইটারে। চিকুর আরোগ্য কামনায় অনুরাগীদের প্রার্থনা করার অনুরোধ করেন। সেই খবর শেয়ার করে টুইট করতে দেখা যায় পরিচালক রাজ চক্রবর্তীকেও। চিকুর আরোগ্য কামনা করে মিমিকে সাহস জুগিয়েছিলেন অঙ্কুশ হাজরা, বিক্রম চট্টোপাধ্যায়, সত্যজিৎ সেনের মতো তারকারাও।

কিন্তু শেষ পর্যন্ত সব লড়াই শেষ করে মারা গেল চিকু। ক্যান্সারের মারণ ছোবলে অবলা পোষ্যের মৃত্যুর পরে করা মিমির পোস্টে অনেকেই সান্ত্বনা জানিয়েছেন অভিনেত্রীকে। জানিয়েছেন, যাদের পোষ্য আছে, তারা বোঝেন এমন কষ্ট কতটা গভীর হতে পারে। সেই সঙ্গে মিমিকে এই পরিস্থিতিতে সাহসও জুগিয়েছেন।



সাতদিনের সেরা