kalerkantho

রবিবার । ২৬ বৈশাখ ১৪২৮। ৯ মে ২০২১। ২৬ রমজান ১৪৪২

সুদর্শন ও পরিপূর্ণ এক নায়ক চলে গেলেন : শাকিব

অনলাইন ডেস্ক   

১৮ এপ্রিল, ২০২১ ১১:২৫ | পড়া যাবে ২ মিনিটে



সুদর্শন ও পরিপূর্ণ এক নায়ক চলে গেলেন : শাকিব

ঢাকাই ছবির সোনালি দিনের সুপারস্টার ওয়াসিম মারা গেছেন। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় মারা যান রুপালি পর্দার এই নক্ষত্র। সোনালি দিনের এ সুপারস্টারের মৃত্যুতে ঢাকাই ছবির বর্তমান সুপারস্টার শাকিব খান ফেসবুকে লিখেছেন শোকবার্তা।

মধ্যরাত শাকিব খান লেখেন- আবারও চলচ্চিত্রাঙ্গনে শোকের মাতম। একের পর নক্ষত্রের পতনে শূন্য হয়ে যাচ্ছে এ মাধ্যমটি। কবরী আপা চলে যাওয়ার বিষাদের মধ্যে সোনালি দিনের জনপ্রিয় নায়ক ওয়াসিম আঙ্কেল মারা গেলেন। 

তিনি আরো লেখেন, ফোক ফ্যান্টাসি ধারার চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ওয়াসিম আঙ্কেল ৭০-৮০ এর দশকে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন। ওই সব চলচ্চিত্রে অভিনয় করে নায়ক হিসেবে আলাদা গ্রহণযোগ্যতা তৈরি করেছিলেন তিনি।

তাই আজও সোনালি অতীতের চলচ্চিত্র ও তৎকালীন স্টারদের প্রসঙ্গ এলে প্রথমসারির নায়কদের কাতারে আসে ওয়াসিম আঙ্কেলের নাম। তিনি ছিলেন সুঠাম, সুদর্শন ও পরিপূর্ণ এক নায়ক।

নায়ক ওয়াসিমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শাকিব খান বলেন, বেশ কিছুদিন আগে জেনেছিলাম ওয়াসিম আঙ্কেল দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। অবশেষে চলে গেলেন। তার চলে যাওয়ায় আরো এক অভিভাবক হারাল বাংলা চলচ্চিত্র।  ওয়াসিম আঙ্কেলের বিদেহী আত্মার শান্তি কামনা করছি। তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।



সাতদিনের সেরা