kalerkantho

মঙ্গলবার । ২৭ বৈশাখ ১৪২৮। ১০ মে ২০২১। ২৭ রমজান ১৪৪২

যেমন প্রেমিকা চান দেবাংশু

অনলাইন ডেস্ক   

১৭ এপ্রিল, ২০২১ ১৭:১২ | পড়া যাবে ২ মিনিটে



যেমন প্রেমিকা চান দেবাংশু

ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের অন্যতম আলোচিত মুখ দেবাংশু ভট্টাচার্য। যার পরিবারের কোনো রাজনৈতিক ইতিহাস নেই- সেই ছেলের তৈরি করা গানই এবার পশ্চিমবঙ্গের নির্বাচনী ট্রেন্ড। জনপ্রিয়তায় টলিপাড়ার অনেক চেনা মুখেরও ঈর্ষা হতে পারে। আর সেই দেবাংশু এবার গার্লফ্রেন্ডের খোঁজ করছেন। তবে একটি শর্ত রয়েছে। তার শর্ত হলো, প্রমিকাকে মমতা ব্যানার্জির সমর্থক হতে হবে।

ভারতীয় এক গণমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে তিনি এই কথা জানান। দেবাংশু কি সিঙ্গেল? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘রাজ্যের কোটি কোটি মানুষ আমার সঙ্গে আছে।’ গার্লফ্রেন্ড মানে প্রেমিকা কি আছে? এমন প্রশ্নের উত্তরে প্রথমে দেবাংশু জানান, আপাতত সময় নেই তার কাছে। ২ মে অর্থাৎ বিধানসভা নির্বাচনের পর এই বিষয়টি নিয়ে ভাবতে পারেন।

কেমন কন্যা পছন্দ তৃণমূলের তারকা প্রচারকের? এই প্রশ্নের উত্তরেই বলেন, ‘বর্ণ নিয়ে চিন্তা নেই। আমরা তৃণমূল কংগ্রেসের সমর্থক সবাইকে খোলা মনে স্বাগত জানাই।  নারী হলেই চলবে। তবে হ্যাঁ, একটি বিষয় মমতা ব্যানার্জির সমর্থক হতে হবে। আর বিশেষ দাবি কিছু নেই। 

ভোটের সময় জেলায় জেলায় প্রচার করতে হচ্ছে। তাই বাড়িতে থাকছেন না বলে জানান দেবাংশু। রাতের বলায় বাড়ি ফিরছেন, আবার ভোর হতেই বেরিয়ে পড়ছেন। মায়ের কষ্টের কথা ভেবেই বাড়ি ত্যাগ করে বন্ধুদের বাড়িতে পালা করে থাকছেন বলে জানান। এমন পরিস্থিতিতে প্রেমিকা খোঁজার সময় তাঁর নেই। তবে কেউ ভালোবেসে কাছে এলেও আপত্তি নেই তরুণ তৃণমূল নেতার।

সূত্র: সংবাদ প্রতিদিন।



সাতদিনের সেরা