kalerkantho

বৃহস্পতিবার । ২৩ বৈশাখ ১৪২৮। ৬ মে ২০২১। ২৩ রমজান ১৪৪২

শেষবারের মতো নিজ বাসায় কবরী

অনলাইন ডেস্ক   

১৭ এপ্রিল, ২০২১ ১৩:২৪ | পড়া যাবে ২ মিনিটে



শেষবারের মতো নিজ বাসায় কবরী

শেষবারের মতো নিজ বাসায় নেওয়া হয়েছে বরেণ্য অভিনেত্রী সারাহ বেগম কবরীকে। শনিবার দুপুর ১২টার পরে তাকে হাসপাতাল থেকে গুলশানের নিজ বাসায় নেওয়া হয়। সেখানে কিছুক্ষণ রাখা হবে তাকে।

এর আগে সকালে কবরীর ছেলে শাকের চিশতী জানিয়েছিলেন, দুপুর ১২টার দিকে বাসায় নেওয়া হবে সারাহ বেগম কবরীকে। সেখানে ৩০ মিনিট রাখা হবে তাকে। পরে বাদ জোহর তার মরদেহ নেওয়া হবে বনানী কবরস্থানে। সেখানেই হবে জানাজা। এরপর গার্ড অব অনার প্রদান শেষে সমাহিত করা হবে দেশের চলচ্চিত্রের এই উজ্জ্বল নক্ষত্রকে।

হিমঘর থেকে তার মরদেহ নেওয়া হয়েছিল মোহাম্মদপুর আল মারকাজুলে। সেখানে গোসল করানো শেষে তার মরদেহ গুলশান ২ নম্বর এলাকার লেক রোডের বাড়িতে নেওয়া হয়।

গত ৫ এপ্রিল পরীক্ষায় কবরীর করোনা শনাক্ত হয়। সেদিন রাতেই তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউ খালি না থাকায় পরে তাকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে নেওয়া হয়। বৃহস্পতিবার তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। এরপর ১৩ দিন করোনার সাথে যুদ্ধ করে শুক্রবার রাত ১২টা ২০ মিনিটে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় চলচ্চিত্রের 'মিষ্টি মেয়ে' খ্যাত কবরী শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।



সাতদিনের সেরা