kalerkantho

মঙ্গলবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

আঙটি বদল করে ফেলেছেন মালাইকা?

অনলাইন ডেস্ক   

১৬ এপ্রিল, ২০২১ ১৬:১৩ | পড়া যাবে ২ মিনিটে



আঙটি বদল করে ফেলেছেন মালাইকা?

মালাইকা অরোরা আর অর্জুন কাপুরের প্রেম-বিয়ে নিয়ে কতই না গুঞ্জন চলছে বলিপাড়ায়। এবার শোনা যাচ্ছে, চুপিসারে নাকি বাগদান সেরে ফেলেছেন মালাইকা এবং অর্জুন? মালাইকার সাম্প্রতিক পোস্ট দেখে এমনটাই মনে করছেন নেটিজেনদের একাংশ।

ইনস্টাগ্রামে মালাইকা অরোরা মঙ্গলবার একটি ছবি শেয়ার করেছেন, যেখানে অভিনেত্রীর আঙুলে একটি উজ্জ্বল হিরের আংটি দেখা গেছে। এই ছবি কয়েক ঘন্টার মধ্যে অনেক লাইক এবং শেয়ার পেয়েছে, আর একই সঙ্গে কমেন্ট বক্সের অনেক ভক্ত মালাইকা অরোরাকে তাদের প্রশ্নবাণে বিদ্ধও করেছেন। এই ছবিটি দেখার পরে ভক্তদের কৌতূহল যে তাহলে কি বাগদান সেরেই ফেললেন মালাইকা-অর্জুন।

ছবিটি শেয়ার করে মালাইকা অরোরা লিখেছিলেন, "এই রিং এত কোমল, আমি এটিকে অনেক পছন্দ করি। আপনি যদি আপনার ভালবাসার মানুষটির জন্য একটি রিং কেনার কথা ভাবছেন তবে তাদের জন্য এটা অন্যন্ত ভাল।"

মালাইকার ক্যাপশনটি ভাল করে লক্ষ করলে দেখা যাবে, এক আংটির কোম্পানিকে ট্যাগ করে তিনি আরও লিখেছেন, “যদি এমনই এনগেজমেন্ট রিং পেতে চান তবে যোগাযোগ করুন ওদের সাথে।” আসলে একটি বিজ্ঞাপণের কারণেই এই ছবি দিয়েছিলেন মালাইকা।

মালাইকা আর অর্জুন বলিউডের বিভিন্ন পার্টিতে একসঙ্গে দেখা দেন। অনেকেই বলেন, অর্জুনের সঙ্গে সম্পর্কই আরবাজ খানের সঙ্গে ১৯ বছর দাম্পত্যজীবনের পর বিচ্ছেদের কারণ। কিন্তু মালাইকা বলেছেন, তারা কেউ বিবাহিত জীবনে সুখী ছিলেন না। এটাই সম্পর্কের ইতি টানার জন্য যথেষ্ট।

এদিকে বলিউডপাড়ার হাওয়া নানা দিকে বয়ে নিয়ে বেড়াচ্ছে একটাই প্রশ্ন। কবে চার হাত এক হবে মালাইকা আর অর্জুনের? বিয়ের জন্য নাকি প্রস্তুত অর্জুন। তবে সময় চেয়েছেন মালাইকা। তাই তাঁর সবুজ সংকেতের অপেক্ষায় আছেন অর্জুন। সূত্র: হিন্দুস্তান টাইমস



সাতদিনের সেরা