kalerkantho

মঙ্গলবার । ২৭ বৈশাখ ১৪২৮। ১০ মে ২০২১। ২৭ রমজান ১৪৪২

করোনামুক্ত মৌসুমী, ১৩ দিন পরে বাড়ি ফিরলেন ওমর সানী

অনলাইন ডেস্ক   

১৬ এপ্রিল, ২০২১ ১২:১৬ | পড়া যাবে ২ মিনিটে



করোনামুক্ত মৌসুমী, ১৩ দিন পরে বাড়ি ফিরলেন ওমর সানী

কভিড থেকে মুক্তি পেয়েছে চিত্রনায়ক ওমরসানীর পরিবার। অন্তত ওমর সানী সূত্রে তাই জানা যাচ্ছে। সংক্রমণ থেকে মুক্তি পেয়েছেন চিত্রনায়িকা মৌসুমী, ছেলে ফারদীন এহসান স্বাধীন ও পুত্রবধু সাদিয়া রহমান আয়েশা। ১৩ দিন পর আলাদা থাকা ওমর সানী ঘরে ফিরেছেন। 

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) মৌসুমী, ছেলে ফারদীন ও পুত্রবধু আয়েশার করোনা মুক্তির খবর নিশ্চিত করে চিত্রনায়ক ওমর সানী পোস্ট দিয়েছেন। সেখানে লিখেছেন, 'আলহামদুলিল্লাহ প্রায় ১৩ দিন পর নিজের গৃহে প্রবেশ করলাম, আমার পরিবার কে আল্লাহ হেফাজত করছেন আপনার কাছে আমার সেজদা, রোজার উসিলায় এই মহামারী দূর করে দেন আল্লাহ।'

গত (৪ এপ্রিল)  ছেলে ও পুত্রবধূ সাদিয়া রহমান আয়েশাসহ করোনায় আক্রান্ত হন অভিনেত্রী মৌসুমী। তবে সৌভাগ্যক্রমে করোনা ছুঁতে পারেনি চিত্রনায়ক ওমর সানীকে। ওমর সানী বসুন্ধরা আবাসিক এলাকার স্বজনের একটি ফ্ল্যাটে ছিলেন।

পরিবারের সবাই ভাইরাস নেগেটিভ হয়েছেন কি না-এ বিষয়ে স্পষ্ট করে বলেননি ওমর সানী। তার ভাষ্য, ‘পজিটিভ না নেগেটিভ এটা বিষয় না। চিকিৎসকের সবুজ সংকেত মেলায় আমি বাসায় ঢুকলাম।'

গত ২৬ মার্চ কানাডাপ্রবাসী আয়েশার সঙ্গে ছেলে ফারদীনের বিয়ে দেন মৌসুমী-ওমর সানী দম্পতি। বিয়ে উপলক্ষে তারা পারিবারিক অনুষ্ঠানেরও আয়োজন করেন। সেখান থেকেই সবাই আক্রান্ত হয়ে থাকতে পারেন বলে ধারনা করছেন এ তারকা পরিবার।



সাতদিনের সেরা