kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

গদাই ঠাকুর এলেন স্মার্ট লুকে

অনলাইন ডেস্ক   

১৩ এপ্রিল, ২০২১ ১৬:১৯ | পড়া যাবে ২ মিনিটে



গদাই ঠাকুর এলেন স্মার্ট লুকে

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’। ধারাবাহিকে গদাই ঠাকুরের চরিত্রে অভিনয় করছেন সৌরভ সাহা। ১০ বছরেরও বেশি সময় ধরে বাংলা টেলিভিশনের বিভিন্ন জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। তবে ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে তাঁর অভিনীত গদাই ঠাকুরের চরিত্র বেশ জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের কাছে।

ধারাবাহিকে রামকৃষ্ণদেবের চরিত্রে অভিনয় করার জন্য তিনি নাকি কঠোর পরিশ্রম করেছেন ক্যামেরার পিছনে। তবে বলা বাহুল্য, দক্ষ অভিনেতা হওয়ার পাশাপাশি সৌরভ একজন দায়িত্ববান স্বামী এবং বাবা। তাঁর সামাজিক মাধ্যমের দেওয়ালে উঁকি ঝুঁকি দিলে স্পষ্ট। তাঁর পুরোটা জুড়ে রয়েছে তাঁর স্ত্রী  সুস্মিতা মুখোপাধ্যায় সাহা এবং ছেলে।

প্রায়ই তাঁকে দেখা যায় কর্মব্যস্ত জীবন থেকে সময় বের করে স্ত্রী-ছেলেকে নিয়ে ঘুরতে যেতে। কখনো তিনি পাহাড়ের উদ্দেশ্যে রওয়া দেন আবার কখনো সৈকত শহরে ঘুরে বেড়তে দেখা যায় তাঁদের। সম্প্রতি স্ত্রীর সঙ্গে সময় কাটানো মুহূর্তের ছবি শেয়ার করেন সৌরভ। দুজনেই ধরা দেন ওয়েস্টার্ন পোশাকে। জিন্স এবং টি-শার্টে ধরা দেন অভিনেতা।

সৌরভের স্ত্রীও টলিগঞ্জের পরিচিত মুখ। বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন সুস্মিতা।  জি বাংলার ‘কে তুমি নন্দিনী’ সিরিয়ালের সেটে সুস্মিতার সঙ্গে সৌরভের প্রথম পরিচয়। সেখান থেকে দুজনের আলাপ। ধারাবাহিকে সুস্মিতা তাঁর গার্লফ্রেন্ডের চরিত্রে অভিনয় করেছিলেন। এরপরই তাঁদের সম্পর্ক এগোয়। বৈবাহিক জীবনের ৭টা বছর পার করে ফেলেছেন দুজনে। এখন তাঁদের ছেলের বয়স তিন বছর।

View this post on Instagram

A post shared by Sourav Saha (@sourav_saha6)



সাতদিনের সেরা