kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

তৃণমূলের হয়ে প্রচারে মুম্বাই থেকে আসছেন জয়া বচ্চন

অনলাইন ডেস্ক   

৪ এপ্রিল, ২০২১ ২০:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



তৃণমূলের হয়ে প্রচারে মুম্বাই থেকে আসছেন জয়া বচ্চন

জয়া বচ্চন ‘বাংলার মেয়ে’। এবারের ভোটে এটাই ক্যাচলাইন শাসকদল তৃণমূলের। ‘বাংলা নিজের মেয়েকে চায়’, এই স্লোগান তুলে মমতা বন্দ্যোপাধ্যায়কে সামনে রেখে ভোটযুদ্ধ লড়ছে তৃণমূল। এবার সেই আহ্বানে সাড়া দিয়ে তৃণমূলের হয়ে প্রচার করতে মুম্বাই থেকে কলকাতায় উড়ে আসছেন ‘বাংলার মেয়ে’ জয়া বচ্চন। সূত্রের খবর, আজ রবিবার সন্ধেবেলাই তিনি নামছেন দমদম বিমানবন্দরে। সূচি অনুযায়ী, সোমবার সাড়ে তিনটে নাগাদ তৃণমূল ভবনে সাংবাদিকদের মুখোমুখি হবেন তিনি। তারপর সাড়ে ৫ টায় টালিগঞ্জের হেভিওয়েট তৃণমূল প্রার্থী তথা রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের সমর্থনে রোড শো করবেন অমিতাভপত্নী।

সমাজবাদী পার্টির সঙ্গে জয়া ভাদুড়ির সম্পর্ক দীর্ঘদিনের। তিনি গত চারবার দলের রাজ্যসভার সাংসদ মনোনীত হয়েছেন। এদিকে, মুলায়ম-অখিলেশের পার্টি এবারের নির্বাচনে তৃণমূলকে নৈতিক সমর্থন দিয়েছে। এর আগে নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সভা চলাকালীন দলের প্রতিনিধি হিসেবে কিরণময় নন্দকে পাঠিয়েছিলেন অখিলেশ। এবার জয়া আসছেন তৃণমূলের হয়ে প্রচারে। 

সূত্রের খবর, পুরোপুরি তৃণমূলের তরফে তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছে। তাতে সাড়া দিয়েই প্রচারে আসার সিদ্ধান্ত অমিতাভপত্নীর। শোনা যাচ্ছে, তিনি ৫ থেকে ৮ তারিখ পর্যন্ত কলকাতায় থাকতে পারেন। তারই মধ্য়ে একাধিক প্রচার সারবেন তিনি। তবে আপাতত আগামীকাল সোমবার টালিগঞ্জ অর্থাৎ টলিপাড়ায় রোড শো করবেন জয়া বচ্চন।  

জয়া মূলত কলকাতারই বাসিন্দা। জয়া ভাদুড়ি থেকে জয়া বচ্চন – এটুকু পরিচয় বদল ছাড়া বঙ্গকন্যা জয়ার তেমন কোনও পরিবর্তন হয়নি। পাকাপাকিভাবে মুম্বাইবাসী হলেও তাঁর সঙ্গে কলকাতার যোগাযোগ অক্ষুণ্ণ ছিল, আছেও। বেশ কয়েকবার কলকাতা চলচ্চিত্র উৎসবে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের ডাকে সাড়া দিয়ে অমিতাভ-জয়া এসেছেন শহরে। ‘কলকাতার মেয়ে-জামাই’য়ের সঙ্গে মমতার সম্পর্কও বেশ ভাল। ফলে ব্যক্তিগত কিংবা রাজনৈতিক দিক থেকে তিনি তৃণমূলের হয়ে প্রচারে আসতেই পারেন। হতেই পারেন ঘাসফুল শিবিরের তারকা প্রচারক।

সূত্র: সংবাদ প্রতিদিন।



সাতদিনের সেরা