kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

‘থালাইভি‘র গানে লাস্যময়ী কঙ্গনা, ওজন বাড়িয়েছেন ২০ কেজি!

অনলাইন ডেস্ক   

৩ এপ্রিল, ২০২১ ১৪:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



‘থালাইভি‘র গানে লাস্যময়ী কঙ্গনা, ওজন বাড়িয়েছেন ২০ কেজি!

মুক্তি পেয়েছে কঙ্গনা রানাউত অভিনীত বহুল প্রতিক্ষিত সিনেমা ‘থালাইভির’ গান ‘চালি চালি’। সিনেমাটিতে প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা। সিনেমাটির পরিচালক এএল বিজয়।চালি চালি গানে জয়ললিতার লাস্যময়ী চরিত্রকে ফুঁটিয়ে তুলেছেন কঙ্গনা।

নতুন গান চালি চালি-তে, মুভির সেটের মধ্যে একটি পুকুরে নাচ করতে দেখা গেছে কঙ্গনাকে। সিনেমায় দেখা যাবে একটি ষোলো বছরের মেয়ের অভিনেত্রী হয়ে ওঠা থেকে রাজনীতিতে পা রাখার সমস্ত চড়াই উতরাই। কঙ্গনা এই সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করছেন। সিনেমাটির জন্য কঙ্গনা বিশ কেজি ওজন বাড়িয়েছেন এবং ভরতনাট্যম শিখেছেন। কঙ্গনা টুইট করে নিজের এই রূপান্তরের কিছু ছবি  এরইমধ্যে দর্শকদের সাথে শেয়ার করেছেন।

টুইট বার্তায় কঙ্গনা লেখেন, ‘ধন্যবাদ, চালি চালি-কে এতটা ভালবাসার জন্য। হিন্দিভাষী অনেকেই আমার কাছে প্রশ্ন করেছে, জয় মা কি এতটাই সুন্দর ছিল তার ডেবিউ গানে? আমি তার ওপর কোনো কারুকার্য করিনি, এটা তার ডেবিউ গানের লিঙ্ক।’ সম্প্রতি সিনেমা সম্পর্কে কঙ্গনা টুইট করে জানিয়েছেন, তার সিনেমা দিয়েই একটা বড় সংখ্যক দর্শক হলমুখী হবেন। পাশাপাশি তিনি করণ জোহর এবং আদিত্য চোপড়াকে টেনে ফের নিশানায় নিলেন।  

এদিকে বিখ্যাত তামিল অভিনেত্রী সামান্থা আক্কিনেনি কঙ্গনার প্রশংসা করে সিনেমার প্রথম গানের ভিডিও টুইটারে শেয়ার করেছেন। ২৩শে এপ্রিল সিনেমাটি হিন্দি, তামিল, তেলেগু তিনটি ভাষায় মুক্তি পাবে।



সাতদিনের সেরা