kalerkantho

শুক্রবার। ৩১ বৈশাখ ১৪২৮। ১৪ মে ২০২১। ০২ শাওয়াল ১৪৪২

আব্বার শরীর এখন ভালো, কাল রাতে কেবিনে আনা হয়েছে : কাজী মারুফ

অনলাইন ডেস্ক   

২৪ মার্চ, ২০২১ ১৫:০৫ | পড়া যাবে ২ মিনিটে



আব্বার শরীর এখন ভালো, কাল রাতে কেবিনে আনা হয়েছে : কাজী মারুফ

চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা কাজী হায়াতের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। মঙ্গলবার (২৩ মার্চ) রাতে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) থেকে কেবিনে স্থানান্তরিত করা হয়েছে। আব্বার অক্সিজেন লেভেল এখন ভালোর দিকে। বিষয়টি  কাজী হায়াতের ছেলে কাজী মারুফ নিশ্চিত করেছেন। 

কাজী মারুফ  বলেন, ‘আব্বার শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক ভালো। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে আব্বাকে আইসিইউ থেকে কেবিনে নেওয়া হয়েছে। তবে এরপর জ্বর এসেছিল, কিন্তু তিনি এখন ভালো আছেন।'

মারুফ বলেন, আব্বা কথা বলছেন। স্বাভাবিক রয়েছেন। আব্বাকে নিয়ে খুব চিন্তায় ছিলাম। আপনাদের দোয়ায় সেই দুশ্চিন্তা কেটে গেছে। অক্সিজেন লেভেল ভালোর দিকে, এখন দিনে ৫-৬ লিটার অক্সিজেন লাগছে।'

করোনায় আক্রান্ত চিত্র পরিচালক কাজী হায়াৎ ও তাঁর স্ত্রী রোমিসা হায়াৎকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থার অবনতি হলে সোমবার সকালে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। ৮ মার্চ দুজনের করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর তাঁরা দুজন বাসাতেই ছিলেন। এরপর ১৫ মার্চ তারা  হাসপাতালে ভর্তি হন। 

টিকা নেওয়ার পরে বাসা ও বাইরে যথেষ্ট সতর্ক ছিলেন পরিচালক কাজী হায়াৎ। কিন্তু শেষ রক্ষা হয়নি। এ সময় কাজ থেকে বিরত ছিলেন এই নির্মাতা, প্রযোজক ও অভিনেতা। তখন থেকেই ঘরের বাইরে বের হতেন না তিনি। কোনো কাজে বের হলেও থাকত বাড়তি সতর্কতা। মার্চের প্রথম সপ্তাহে জ্বর নিয়ে করোনার নমুনা পরীক্ষা করিয়েছেন এই পরিচালক। ফল হাতে এলে জানতে পারেন, তিনি ও তাঁর স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত।



সাতদিনের সেরা