kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

হাসির পাত্রে পরিণত হলেন পরিণীতি

অনলাইন ডেস্ক   

১৯ মার্চ, ২০২১ ১৫:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



হাসির পাত্রে পরিণত হলেন পরিণীতি

মুক্তির অপেক্ষায় রয়েছে ভারতীয় শার্টলার সাইনা নেহওয়ালের বায়োপিক। এই স্পোর্টস ড্রামায় রুপালি পর্দার সায়না হিসাবে ধরা দিয়েছেন পরিণীতি। স্বাভাবিকভাবে এই ছবিতে অভিনয় করতে ভারতীয় ব্যাডমিন্টনের অন্যতম নক্ষত্র সাইনার ম্যানারিজম ভালোভাবে রপ্ত করতে হয়েছে পরিণীতিকে। 

সম্প্রতি টুইটারে একটি ছবি শেয়ার করেছেন ‘ইশকজাদে’ নায়িকা। সেখানে সাইনার লুকে পাওয়া গেল তাঁকে। পোশাক পুরোপুরি এক, বসার ভঙ্গি, তাকানোর ধরন- সব কিছুতেই সাইনার ছাপ বিদ্যমান পরিণীতির মধ্যে। তবে সব কিছুকে ছাপিয়ে নেটিজেনদের নজর আটকে গেল পর্দার সাইনা, মানে পরিণীতির গালের তিলে।

পরিণীতির পরিশ্রমকে অনেকেই কুর্নিশ জানিয়েছেন, তবে নায়িকার গালের তিল নিয়ে হতাশ অনেকেই। একজন নেটিজেন পরিণীতির টুইটের কমেন্ট বক্সে লেখেন, ‘পরিচালক, মেক-আপ আর্টিস্টের কী সমস্যা! সাইনার গালের তিল খুব ছোট, আর পরিণীতির! এত খারাপ চেঞ্জ করবার কোনও মানে হয়?' অপর একজন লেখেন, ‘এত বড় তিল কেন?’

‘সাইনা’ ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন অমোল গুপ্তা। ‘স্ট্যানলি কা ডাব্বা’, ‘হাওয়া হাওয়াই’-র মতো ছবি পরিচালনা করেছেন তিনি। শুরু থেকেই বিতর্ক পিছু ছাড়েনি এই ছবির। শুরুতে শ্রদ্ধা কাপুরের এই ছবিতে অভিনয়ের কথা ছিল, কিন্তু অজানা কারণেই শ্রদ্ধার জায়গা নেন পরিণীতি। এরপর ছবির প্রথম পোস্টার প্রকাশের পর ব্যাডমিন্টনের ভুল সার্ভ তুলে ধরা নিয়ে কটাক্ষের মুখে পড়েন সাইনার বায়োপিকের নির্মাতারা।

মন্তব্য



সাতদিনের সেরা