kalerkantho

মঙ্গলবার । ৭ বৈশাখ ১৪২৮। ২০ এপ্রিল ২০২১। ৭ রমজান ১৪৪২

জোলিকে মারধর করেছিলেন ব্র্যাড পিট?

অনলাইন ডেস্ক   

১৯ মার্চ, ২০২১ ১৩:৩২ | পড়া যাবে ২ মিনিটে



জোলিকে মারধর করেছিলেন ব্র্যাড পিট?

ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির আনুষ্ঠানিক বিবাহবিচ্ছেদের বছর দুই পার হলেও আইনি বিরোধ যেন দিন দিন বেড়েই চলেছে। সম্প্রতি সাবেক স্বামীর বিরুদ্ধে পারিবারিক সহিংসতার প্রমাণ পেশ করলেন নায়িকা।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম বলছে, আদালতে কিছু নথি জমা দিয়েছেন তিনি। তাতে বলা হয়েছে, জোলি ও তার সন্তানরা পিটের বিরুদ্ধে শারীরিক হেনস্তার প্রমাণও দিতে পারেন।

‘আনব্রোকেন’ অভিনেত্রী আগেও এ বিষয়ে কিছু প্রমাণ পেশ করেছিলেন। সম্প্রতি অতিরিক্ত কয়েকটি নথি জমা দেওয়ার ইচ্ছা প্রকাশ করেন। বলা হচ্ছে, সাবেক দম্পতির ছয় ছেলে-মেয়েকেও কথা বলার অধিকার দেওয়া হবে। বিবাহবিচ্ছেদের শুনানিতে তারা নিজেদের বক্তব্য পেশ করতে পারেন আদালতে।
ব্র্যাড পিটের ঘনিষ্ঠ একটি সূত্র বলছে, অভিনেতা মনে করেন, যে প্রমাণের কথা বলা হচ্ছে তা আদতে বিশেষ কিছু নয়। তাকে আঘাত করার জন্যই এমনটা করছেন জোলি। শুধু তা-ই নয়, এই কাজে সন্তানদের ব্যবহার করা হচ্ছে বলেও অভিযোগ ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’ অভিনেতার।

এক সূত্রের বক্তব্য, এর আগেও পাঁচ-ছয়বার নতুন নতুন আইনজীবীর সাহায্যে হেনস্তার ঘটনা প্রমাণের চেষ্টা করেছেন জোলি। কিন্তু কোনোটাই আদালতে টেকেনি।

সাত বছরের লিভ ইনের পর ২০১২ সালে আংটি বদল করেন অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট। ২০১৪ সালে তারা বিয়ে করেন। মাত্র দুই বছরের মাথায় ২০১৬ সালে ডিভোর্স ফাইল করেন অভিনেত্রী। তার পর থেকে আইনি লড়াই চলছে তো চলছেই।

মন্তব্য



সাতদিনের সেরা