kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

অশালীন মন্তব্যের কবলে দর্শনা বণিক

অনলাইন ডেস্ক   

১৮ মার্চ, ২০২১ ১৩:১৭ | পড়া যাবে ২ মিনিটে



অশালীন মন্তব্যের কবলে দর্শনা বণিক

পাবনায় বাংলাদেশের একটি ছবির শুটিঙে দর্শনা

দর্শনা বণিক। কলকাতা থেকে উড়িয়ে এনে পাবনায় একটি সিনেমার শুটিং করানো হচ্ছে। 'ওয়ার্ক পারমিট' না নিয়েই নাকি তিনি বাংলাদেশে এসে শুটিং করছেন। এই নিয়ে গণমাধ্যমে হইচই। তবে দর্শনা এবার নেট জনতার সমালোচনার কবলে পড়লেন ভিন্ন কারণে। তীব্র অশালীন মন্তব্যে আক্রমণ করা হয় এই নায়িকাকে। 

'‌পাওরি হো রহি হ্যায়'-এর পর ইন্টারনেটদুনিয়ায় এখন নতুন প্রবণতাব (ট্রেন্ড) 'ডোন্ড রাশ চ্যালেঞ্জ'। আর এই ট্রেন্ডেই গা ভাসিয়ে ভিডিও তৈরি ফেলেছেন মডেল, অভিনেত্রী দর্শনা বণিক। এই ভিডিওতে নাচ ও অঙ্গভঙ্গি কঠিনভাবে পর্যবেক্ষণ করে সোশ্যাল হ্যান্ডেলে সমালোচনা শুরু করেছে সোশ্যাল ইন্টারনেট ব্যবহারকারীরা। 

ব্রিটিশ হিপহপ দল Young T & Bugsey-র 'Don't Rush' গানটি এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। তাতেই কোমর দোলাচ্ছেন বলিউড থেকে উপমহাদেশের তারকারা। আর দর্শনা এই গানের সঙ্গেই ভিডিও বানিয়ে মঙ্গলবারই ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন।

অভিনেত্রীকে অশালীন আক্রমণ করে কমেন্ট করেন নেটিজেনদের একাংশ। কেউ লেখেন, 'এখানে কিন্তু মোটেও ভালো লাগছে না''। কেউ আবার প্রশ্ন করেন, ''অন্তর্বাস পরেননি কেন?'' এরকম অসংখ্য কুরুচিপূর্ণ মন্তব্যের মুখোমুখি হয়েছেন এই তারকা। তবে একশ্রেণীর লোকজন অশালীন আক্রমণ করলেও অনেকের প্রশংসাও পেয়েছেন দর্শনা। 

সেই নাচের ভিডিওর একটি স্থিরচিত্র

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় তারকাদের ট্রোল করার ঘটনা নতুন নয়। শুধু দর্শনা কেন, কমবেশি প্রায় সব তারকাকেই কিছু কুরুচি সম্পন্ন ইন্টারনেট ব্যবহারকারীদের আক্রমণের মুখে পড়তে হয়। দর্শনাও বাদ গেলেন না।



সাতদিনের সেরা