kalerkantho

শুক্রবার । ৩ বৈশাখ ১৪২৮। ১৬ এপ্রিল ২০২১। ৩ রমজান ১৪৪২

নাসিরের ঘটনা প্রকৃতির প্রতিশোধ? কী বলছেন সুবাহ?

অনলাইন ডেস্ক   

১৭ মার্চ, ২০২১ ১৫:৩০ | পড়া যাবে ২ মিনিটে



নাসিরের ঘটনা প্রকৃতির প্রতিশোধ? কী বলছেন সুবাহ?

সাম্প্রতিক সময়ে নাসিরের বিবাহ নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরগরম হয়ে ওঠে। এ বিয়ের ঘটনাকে কেন্দ্র করে আলোচনায় চলে আসেন শাহ হুমায়রা সুবাহ। নাসিরের সঙ্গে যার প্রেমের সম্পর্ক ছিল। মূলত নাসিরের বিয়ে নিয়ে তাকে খোঁচাখুঁচি করা হচ্ছিল বলে ফেসবুক লাইভে এসে অভিযোগ তোলেন চলচ্চিত্রে জগতে প্রবেশ করা সুবাহ। একপর্যায়ে অবশ্য তামিমার বিচারেরও দাবি তোলেন তিনি। 

নাসিরের স্ত্রী তামিমা সুলতানা তাম্মি আগে বিবাহিত ছিলেন। তামিমা আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে দাবি করেন রাকিব হাসান নামে এক ব্যক্তি। এই অভিযোগ উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরিও করেন তিনি। এ প্রসঙ্গও সামনে আনেন সুবাহ।

তবে সাম্প্রতিক সময়ে সুবাহ সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিয়ে তেমন কোনো কথা না বললেও তার একটি পোস্ট ভক্তরা ইঙ্গিতপূর্ণভাবেই নিয়েছেন। সুবাহ লিখেছেন, 'রিভেঞ্জ অফ ন্যাচার বলে একটা কথা আছে!  যে যাই করুক না কেনো সে তার ফল সময় মতো পেয়ে যাবে।' অর্থাৎ সুবাহ প্রকৃতির প্রতিশোধ হিসেবে কি বোঝাচ্ছেন? অবশ্য লাইভে এসে নাসিরের দিকে আঙুল তুলে নানা কথা বলেছিলেন, সে অর্থে নাসিরকেই যে এটা বলছেন অনেকটা অনুমান করা যায়। অন্তত নেটিজেনরা তাই মনে করছে।

বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেন ক্রিকেটার নাসির হোসেন। স্ত্রী তামিমা তাম্মির সঙ্গে তার আকদ ও গায়ে হলুদের ভিডিও আপলোড করেন নাসির। এরপর ভাইরাল হয় তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের ভিডিওচিত্রও।

পরিবারের সদস্যদের নিয়ে অনেকটা নীরবেই প্রিয়তমার সাথে গাঁটছড়া বাঁধলেও ক্রিকেটার নাসির হোসেনের গায়ে হলুদসহ অন্য অনুষ্ঠানগুলোতে বসে অতিথিদের মেলা। সেসব অনুষ্ঠানে সবাইকে মাতিয়ে রেখেছেন নাসির ও তামিমা।

রাকিব নামে এক ব্যক্তি তামিমা তাম্মিকে তার স্ত্রী দাবি করায় বিয়ে নিয়ে বির্তক তুঙ্গে।

মন্তব্য



সাতদিনের সেরা