kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

মাথা নিচে, পা ওপরে তুলে নমস্কার জানালেন মালাইকা (ভিডিও)

অনলাইন ডেস্ক   

১৬ মার্চ, ২০২১ ১৮:০১ | পড়া যাবে ২ মিনিটে



মাথা নিচে, পা ওপরে তুলে নমস্কার জানালেন মালাইকা (ভিডিও)

মালাইকা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী, ড্যান্সার। সেই সঙ্গে তাঁকে বলা হয় ফিটনেস গুরু। তাঁকে দেখলে কেউ বলবে না তাঁর ৪৭ বছর বয়স। বডি ফিটনেসে মালাইকাকে টেক্কা দিতে কেউ পারবে না। তবে মালাইকার জীবন বিতর্কে ভরপুর । সব সময়ই কিছু না কিছু নিয়ে ট্রল হতে হয় তাঁকে। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও মানুষের উৎসাহ কম নয়। সালমান খানের ভাবি ছিলেন তিনি। দীর্ঘ সময় আরবাজ খানের স্ত্রী ছিলেন মালাইকা। কিন্তু এরপর তাঁর জীবনে আসেন অর্জুন কাপুর।

বয়সে অর্জুন মালাইকার থেকে প্রায় ১৫ বছরের ছোট। মালাইকার একটি ছেলেও রয়েছে। ডিভোর্সের পর অর্জুনের সঙ্গেই আছেন মালাইকা। আর এ নিয়েও একাধিক কটূক্তির মুখোমুখি হতে হয় এই তারকা জুটিকে । তবে বলাই বাহুল্য, এসব ট্রোলকে একেবারেই পাত্তা দেন না মালাইকা বা অর্জুন। তাঁদের কাছে বিতর্ক যেন সস্তা হয়ে গেছে ।

মালাইকা বরাবরই ভীষণ ফিগার সচেতন। বলিউডের অন্যতম আইটেম গার্লদের তিনি অন্যতম । জিম, যোগা, প্রাণায়াম, ড্যান্স...সবেতেই তিনি তুখোড়। আর পোশাক নির্বাচনের ব্যাপারেও তিনি সেরা। তাঁর ফ্যাশন সেন্স নিয়ে কোনো কথা হবে না। 

তাঁর এমন আকর্ষণীয় ফিগারকে আরো একটু মোহময় দেখায় তাঁর পোশাকের গুণে । মাল্লার শরীরচর্চা তো সোশ্য়াল মিডিয়ায় দারুণ হিট ৷ একের পর এক শারীরিক করসতের ভিডিও এবং ছবি পোস্ট করে নেটিজেনদের রীতিমতো লজ্জায় ফেলে দেন তিনি ৷

এবারও তিনি পোস্ট করলেন একটি দুর্দান্ত যোগব্যয়ামের ভিডিও ৷ কালো রঙের শর্টস আর স্পোর্টস ব্রা পরে রয়েছেন তিনি ৷ মাথা নিচে আর পা ওপরে রয়েছে তাঁর ৷ ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে, শুধু মুখে বলাই নয়, বাস্তবেও মালাইকা ঠিক কতটা ফিট ৷ ভিডিওর ক্য়াপশনে সবাইকে 'নমস্তে' জানিয়েছেন সুন্দরী ৷

View this post on Instagram

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)



সাতদিনের সেরা