kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

এবার গোঁফ রেখে নতুন লুকে অনন্ত জলিল

অনলাইন ডেস্ক   

১৫ মার্চ, ২০২১ ১৭:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



এবার গোঁফ রেখে নতুন লুকে অনন্ত জলিল

অনন্ত জলিল ধর্মীয় কর্মকাণ্ডে মনোনিবেশ করার পরেও চলচ্চিত্র তৈরি করায় তীব্র সমালোচনার মুখে পড়েন। সালমান ফারসি নামের একজন ধর্মীয় বক্তা বলেন, অনন্ত জলিল সাহেবকে কিছুদিন আগে দেখেছিলাম দাড়ি রেখে, টুপি, পাগড়ি ও জুব্বা পরে ঘুরে বেড়াচ্ছেন। ওনার একটা ছেলে- তাকে মাদরাসায় পড়াবেন এই মর্মে কথাবার্তা বলতেন। তাবলিগ করতেন। তার এই পরিবর্তন দেখে ভেবেছিলাম উনি ফিরে আসবে। ইসলামের আরো বড় খেদমত করবেন। কিন্তু না, উনি আবার চলচ্চিত্রে ফিরে গেছেন। ১২০ কোটি টাকা দিয়ে সিনেমা বানানোর দুঃসাহস এর আগে কেউ দেখায় নাই।'

নতুন চেহারায় ফেসবুকে দেখা গেল অনন্ত জলিলকে। নিজের ভেরিফায়েড ফেসবুকে ছবি পোস্ট করেছেন অনন্ত। সাত বছর যাবত অনন্ত জলিলকে দাড়ি গোঁফের লুকে দেখা গেছে। এরপরে হুট করেই চেহারার পরিবর্তন। দাড়ি ছেঁটে ধর্মীয় বক্তার সমালোচনা কানে না নিয়ে রাখলেন গোঁফ। গণমাধ্যমে সালমান ফারসির বক্তব্য প্রকাশ হওয়ার পরদিনই নতুন এই লুকে দেখা গেল অনন্ত জলিলকে। 

জানা গেছে, জলিল তার নতুন ছবি ‘নেত্রী- দ্য লিডার’ ছবির জন্য এই লুক নিয়েছেন। দাড়ি ফেলে দিয়ে এখন শুধু তাকে গোঁফে দেখা যাবে।

ছবিটির শুটিং চলাকালীন এবং মুক্তি পর্যন্ত এ লুক বজায় রাখবেন অনন্ত জলিল-এমনটাই জানা গেছে। লুক প্রকাশের পর মন্তব্যের ঘরে এসেছে নানা রকম মন্তব্য। কেউ কেউ করছেন প্রশংসা করছেন, আবার কেউ সমালোচনা।  অনন্ত জলিল এসবকে একেবারেই পাত্তা দিচ্ছেন না।

 



সাতদিনের সেরা