kalerkantho

মঙ্গলবার । ৭ বৈশাখ ১৪২৮। ২০ এপ্রিল ২০২১। ৭ রমজান ১৪৪২

ঈদে আসছে হিরো আলমের 'টোকাই', থাকছে চমক!

অনলাইন ডেস্ক   

৭ মার্চ, ২০২১ ১৬:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



ঈদে আসছে হিরো আলমের 'টোকাই', থাকছে চমক!

সামাজিক যোগাযোগমাধ্যম, গণমাধ্যম সর্বত্র আলোচিত ও সমালোচিত অভিনেতা হিরো আলম। মিউজিক ভিডিওর পাশাপাশি বেশ কয়েকটি টেলিফিল্মে অভিনয় করেছেন তিনি। নিজের প্রযোজনায় নির্মাণ করেছেন ‘সাহসী হিরো আলম’ নামে চলচ্চিত্র। আর ফের আরো একটি সিনেমার প্রযোজনা করছেন তিনি। 'টোকাই' নামের এক ছবি নিয়ে ঈদ মাতাতে আসছেন হিরো।

জানা গেছে, টোকাইয়ের প্রধান চরিত্রে অভিনয় করেছেন হিরো আলম নিজেই। এরই মধ্যে ছবির শুটিং শেষ হয়েছে। গেলো ২৭ ফেব্রুয়ারি শুটিং শুরু হওয়া ছবির কাজ শেষ হয়েছে ৬ মার্চ। রাজধানীর অদূরে পুবাইলসহ কয়েকটি লোকেশনে এই ছবির দৃশ্যধারণ করা হয়েছে।
 
ঢাকাই ফিরেই উৎফুল্ল হিরো আলম বলেন, আগামী রোজার ঈদেই ছবিটি মুক্তি দেবো। এই ছবিতে কাজী হায়াত সাহেব, রেহেনা জলি, ড্যানি রাজ, দুলারী, রিনা খানের মতো শিল্পীরা অভিনয় করেছেন। গান গেয়েছেন মনির খান ভাইয়ের মতো জনপ্রিয় শিল্পী। আরও কণ্ঠ দিয়েছেন সুইটি ও রাশেদ জামান।’ 

হিরো আলম বলেন, চমক আরও আছে ভাই। আমার এই ছবির মাধ্যমে হিরো মেহেদী ভাই অভিনয় ফিরতেছেন। আমার গাওয়া একটি গানে ঠোঁট মেলাতেও দেখা যাবে তাকে। ছবির গল্প নিয়ে তিনি বলেন, একজন টোকাইয়ের জীবনের গল্প এই ছবিতে তুলে ধরেছি। ইমোশনাল গল্পের ছবি। ঈদের ছবি হিসেবে দর্শকদের পুরো বিনোদন দিতে পারবে আমার এই ছবিটি।

মন্তব্য



সাতদিনের সেরা