kalerkantho

মঙ্গলবার । ৭ বৈশাখ ১৪২৮। ২০ এপ্রিল ২০২১। ৭ রমজান ১৪৪২

বিজেপিতে যোগ দিয়েই ব্রিগেড কাঁপালেন মিঠুন; বললেন, ‘এক ছোবলেই ছবি’

অনলাইন ডেস্ক   

৭ মার্চ, ২০২১ ১৬:১৩ | পড়া যাবে ২ মিনিটে



বিজেপিতে যোগ দিয়েই ব্রিগেড কাঁপালেন মিঠুন; বললেন, ‘এক ছোবলেই ছবি’

চলচ্চিত্র অভিনেতা মিঠুন চক্রবর্তী বিজেপিতে যোগ দিয়েছেন। শনিবার মধ্যরাতেই কলকাতায় পৌঁছেছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। রবিবার বেলা ১২টা ২০ মিনিট নাগাদ ব্রিগেডের মঞ্চে পৌঁছান কলকাতা সিনেমার এই মহাগুরু। পরনে ধুতি-পাঞ্জাবি। মাথায় কালো টুপি। ব্রিগেডের মঞ্চেই বিজেপিতে যোগ দিলেন তিনি। হাতে তুলে নিলেন দলীয় পতাকা। 

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বিজেপিতে যোগ দিয়েই ফিল্মি মেজাজে ব্রিগেড কাঁপালেন মিঠুন চক্রবর্তী। বাংলার সুপারডুপার হিট ছবি ‘এমএলএ ফাটাকেষ্ট'র সুপারহিট ডায়লগ 'মারব এখানে লাশ পড়ব শ্মশানে' শোনা গেল সদ্য মিঠুনের গলায়। পাশাপাশি ভোটপ্রচারে রীতিমতো দামামা বাজিয়ে মিঠুন এদিন ফিল্মি স্টাইলে বলেন, 'আমি জলঢোরা নই, বেলেবরা নই, আমি জাত কোবরা গোখরো, এক ছোবলেই ছবি।' তিনি আরো বলেন, ‘আমি গর্বিত, আমি বাঙালি’।

মিঠুনের ফিল্মি ডায়লগ হিসেবে ‘এক ছোবলেই ছবি’ অত্যন্ত হিট। সেই ডায়লগ বলেই কার্যত একুশের মহাযুদ্ধের দামামা বাজিয়ে দিলেন তিনি। মিঠুন বলেন, ‘এবার এটাই হবে, এক ছোবলেই ছবি।’ ব্রিগেড মঞ্চে পর্দার ‘মিনিস্টার ফাটাকেষ্ট’ আরো বলেন, 'আজ আমার কাছে স্বপ্নের মতো। জোড়াবাগানে যেখানে থাকতাম, সেটা একটা অন্ধকার গলি ছিল। সেখানে সেদিন একটা স্বপ্ন দেখেছিলাম, জীবনে কিছু একটা করব। কিন্তু এই স্বপ্ন দেখিনি যে বিশ্বের সবথেকে বড় গণতন্ত্রের বড় নেতা মোদিজি এই মঞ্চে আসবেন, আর আমি সেখানে থাকব। এটা স্বপ্ন নয় তো কী!

তিনি আরো বলেন, অন্ধকার লেনে জন্মানো একটা ছেলে এখানে এসেছে। আরেকটা স্বপ্ন দেখেছিলাম, তখন বয়স ১৮। গরিবদের জন্য কিছু করব। আজ মনে হচ্ছে, সেই স্বপ্নটা দেখতে পাচ্ছি। এটা হবেই। স্বপ্ন শুধু তো দেখার জন্য নয়, সফল হওয়ার জন্য। স্বপ্ন সফল করার উদাহরণ আমি। আমি গর্বিত বাঙালি। দেশবন্ধু চিত্তরঞ্জন, রানি রাসমণি, বিদ্যাসাগর এঁরাই বাঙালি। বাংলায় বসবাসকারী সকলেই বাঙালি।' এরপরই মিঠুন বলেন, 'আপনাদের অধিকার কেড়ে নেওয়ার চেষ্টা করবেন যাঁরা, আমাদের মতো অনেকে তাঁরা সামনে এসে দাঁড়াবেন।'

সূত্র: এই সময়।

মন্তব্য



সাতদিনের সেরা