kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

মোদির মঞ্চে মিঠুন, শ্রাবন্তী, পায়েল, রূপা...

অনলাইন ডেস্ক   

৭ মার্চ, ২০২১ ১৬:০৬ | পড়া যাবে ১ মিনিটে



মোদির মঞ্চে মিঠুন, শ্রাবন্তী, পায়েল, রূপা...

ভারতে আজই ব্রিগেড থেকে ভোট প্রচারের নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মঞ্চ থেকে কী চমক রয়েছে সেদিকেই তাকিয়ে গোটা রাজ্য। দলীয় নেতারা তো থাকছেনই, সঙ্গে থাকছেন বহু তারকা। আজ ব্রিগেডে মোদির সঙ্গে মূল মঞ্চে থাকবেন মিঠুন চক্রবর্তী, বাবুল সুপ্রিয়, দিলীপ ঘোষ, মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয়, রাহুল সিনহা। তারকাদের মধ্যে থাকছেন শ্রাবন্তী, পায়েল, রূপা গঙ্গোপাধ্যায় হিরণসহ আরো অনেকে। যদিও থাকছেন না অক্ষয় কুমার। 

আজ রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ব্রিগেডের জনসভায় উপস্থিত থাকতে পারেন অক্ষয় কুমার। এমনই খবর পাওয়া গিয়েছিল বিজেপি সূত্রে। যদিও অক্ষয়ের ঘনিষ্ঠসূত্রে খবর মিলেছে, আজ আসছেন না বলিউডের খিলাড়ি। 

আজ বিজেপির ব্রিগেড। প্রধান বক্তা নরেন্দ্র মোদি। শহরে প্রধানমন্ত্রী আসার জন্য নিরাপত্তাব্যবস্থা জোরদার  করা হয়েছে। তিন হাজার পুলিশ সদস্য মোতায়েন থাকছে। ডিসি পদমর্যাদার অফিসাররা মোতায়েন থাকবেন। ব্রিগেড গ্রাউন্ড লাগোয়া রাস্তাজুড়ে মোতায়েন থাকবেন পুলিশকর্মী। ব্রিগেডে আসা বিজেপিকর্মী-সমর্থকরা যাতে নির্বিঘ্নে সেখানে যেতে পারেন সেদিকে লক্ষ্য রাখবেন তারা। তাছাড়া ব্রিগেডের জন্য যাতে আমজনতার কোনো সমস্যা না হয় সেদিকেও নজর থাকবে পুলিশের।

সূত্র: জি নিউজ

মন্তব্য



সাতদিনের সেরা