kalerkantho

মঙ্গলবার । ৭ বৈশাখ ১৪২৮। ২০ এপ্রিল ২০২১। ৭ রমজান ১৪৪২

পাড়া-মহল্লার নাটক 'ফিমেইল'

অনলাইন ডেস্ক   

৫ মার্চ, ২০২১ ১৬:৫২ | পড়া যাবে ২ মিনিটে



পাড়া-মহল্লার নাটক 'ফিমেইল'

গত ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে 'ফিমেইল' নাটকটির পোস্টার প্রকাশিত হলে নাটক পাড়ায় আলোচনার ঝড় ওঠে। সেই সাথে নেটিজেনদের মাঝে বাড়তি একটা আগ্রহ তৈরি হয় নাটকটি দেখোর।  অনেকটাই ব্যতিক্রম এই নাটকের পোস্টারের নিচে মন্তব্যের ঘরে আদের অনুভুতির কথা জানার দর্শকরা।

আলোচিত নির্মাতা কাজল আরেফিন অমি গত ভালোবাসা দিবস উপলক্ষে নির্মাণ করেন 'ফিমেইল' শিরোনামের নাটক। শহরের একটি মহল্লায় একজন মেয়ের জন্য পুরো মহল্লার ছেলেদের মধ্যে কাড়াকাড়ি, দ্বন্দ, সংঘাত আর বিবেক বোধের গল্পে নির্মত এই নাটকটি মোশনরক রক এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ১৫ ফেব্রুয়ারি।

প্রকাশের পরপরই দর্শকরা ভাসতে থাকেন মুগ্ধতায় আর নির্মাতা এবং অভিনয় শিল্পীরা প্রসংশায়। মাত্র ১৫ দিনে নাটকটি দেখেছেন প্রায় ৬৩ লাখ দর্শক। 

পুরো নাটকে নারী চরিত্র একজনই।  মহল্লার ছেলেদের চরিত্রে মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষি আলম, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মা, পাভেল, মুসাফির বাচ্চুরা  অভিনয় করেছেন। আর তাদের প্রত্যেকের মধ্যেমনি হিসেবে দেখা যায় সানজানা রিয়াকে। 

সিরিয়াস কমেডির এই নাটক নিয়ে নির্মাতা অমি জানালেন, একদম ‘র’ লোকেশনে শুটিং করেছি। কোনো শুটিং হাউজের ফিল নেই। একটি মেয়ের জন্য এলাকায় যা যা ঘটে সবই এ নাটকে তুলে ধরার চেষ্টা করেছি। 

দর্শকদের ভালোবাসায় আমি বরারই মগ্ধ। সেই সাথে তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। তাদের এই ভালোবাসাই আমার আগামী দিনে অনুপ্রেরণা।

মন্তব্য



সাতদিনের সেরা