kalerkantho

বুধবার । ১ বৈশাখ ১৪২৮। ১৪ এপ্রিল ২০২১। ১ রমজান ১৪৪২

৬ মাস ধরে যোগাযোগ নেই শ্রাবন্তীর সঙ্গে রোশানের

অনলাইন ডেস্ক   

২ মার্চ, ২০২১ ১৬:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



৬ মাস ধরে যোগাযোগ নেই শ্রাবন্তীর সঙ্গে রোশানের

পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ এবং কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়র উপস্থিতিতে শহরের এক হোটেলে কলকাতার তারকা শ্রাবন্তী বিজেপিতে যোগ দেন। আর তার রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে ছয় মাস যোগাযোগ নেই বলে জানান অভিনেত্রীর তৃতীয় স্বামী।

রোশন সিং পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজারকে বলেন, শ্রাবন্তী যে বিজেপিতে যাবে তার কোনো আভাস আমি পাইনি। আমাদের অবশ্য এখন আর কোনো কথা হয় না। ছয় মাস হয়ে গেল কেউ কারো খবর রাখি না।

শ্রাবন্তীর রাজনীতিতে যোগদান নিয়ে তিনি বলেন, ওর নতুন পথচলা সফল হোক। দেশের জন্য কাজ করুক। আনন্দে থাকুক। বেস্ট অব লাক শ্রাবন্তী।

আলাদা থাকলেও এখনো শ্রাবন্তী ও রোশনের এখনো বিয়েবিচ্ছেদ হয়নি। তবে তাদের সম্পর্কে ফাটল ধরার পেছনে আসলে কারণ কী? দুজনের কেউই বিষয়টি স্পষ্ট করেননি। তবে সামাজিক মাধ্যমে রোশনের পোস্টগুলোতে ইঙ্গিত দিচ্ছে, শ্রাবন্তী হয়তো তাকে ছেড়ে চলে গেছেন!

প্রথমে নির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী, এই সংসারে রয়েছে ছেলে অভিমন্যু। ২০১৬ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় রাজীব-শ্রাবন্তীর। সে বছরই মডেল কিষান বিরাজের সঙ্গে আইনি বিয়ে সারেন এই অভিনেত্রী। তবে বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় এই বিয়েও। এরপর ২০১৯ সালের রোশন-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন শোনা যায়, এর পরই চুপিসারে পাঞ্জাবে গিয়ে বিয়ে করেন তারা। শ্রাবন্তীর তৃতীয় সংসারটিও এখন ভাঙতে চলেছে।

মন্তব্য



সাতদিনের সেরা