kalerkantho

মঙ্গলবার । ৩০ চৈত্র ১৪২৭। ১৩ এপ্রিল ২০২১। ২৯ শাবান ১৪৪২

চলচ্চিত্রে অভিনয় করছেন শাফিন আহমেদ

অনলাইন ডেস্ক   

২৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:৪০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্রে অভিনয় করছেন শাফিন আহমেদ

এবার চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন মাইলস ব্যান্ডের অন্যতম সদস্য ও ভোকালিস্ট শাফিন আহমেদ। 'রহস্য ঘেরা শহর' নামে কিশোর থ্রিলার গল্পের পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করছেন তারেক মোহাম্মদ খান। সিনেমাটিতে রবিবার চুক্তিবদ্ধ হয়েছেন শাফিন আহমেদ।

শাফিন আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, এটা নিয়ে অনেক দিন ধরেই পরিচালকের আলোচনা চলছিল। মনে হলো করা যায়। এতে গোয়েন্দা চরিত্রে অভিনয় করছি। তবে চরিত্রটি গোয়েন্দার হলেও সংগীত পরিচালক হিসেবেও দেখা যাবে। আগামী ১১ মার্চ থেকে 'রহস্য ঘেরা শহর' সিনেমার শুটিং শুরু হবে। মুক্তি দেওয়া হবে আসন্ন ঈদে।

পরিচালনার পাশাপাশি সিনেমার গল্প ও চিত্রনাট্যও লিখেছেন  তারিক মুহাম্মদ হাসান। তিনি  বলেন, কিশোর থ্রিলার গল্পের সিনেমা। শাফিন ভাইকে ধন্যবাদ, তিনি আমার ওপর আস্থা রেখে অভিনয়ে করছেন এতে। মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ তরুণ প্রজন্মের কাছে একটা স্বপ্নের নাম। মাইলসের গান শুনে শুনেই তরুণরা ব্যান্ডের গানের প্রতি আগ্রহী হয়। এই মাইলস ব্যান্ডের শাফিন ভাই আমার ছবিতে অভিনয় করছেন এটা আমার জন্য গর্বের। এর আগেও মিউজিক ইন্ডাস্ট্রির বশে কয়েকজন বড় তারকাকে নিয়ে কাজ করেছি আমি। অভিনয় করিয়েছি ক্রিকেট অঙ্গনের তারকাদেরও। আশা করি শাফিন ভাইকে নিয়ে এবারের যাত্রাটা দারুণ হবে।'

সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন শহিদুজ্জামান সেলিম, ফারুক আহমেদ, ডা. এজাজ ও সুমন পাটোয়ারী। আরো আছেন সামিন, মানিক, সপ্তর্শীসহ অনেকেই।

মন্তব্য



সাতদিনের সেরা