kalerkantho

রবিবার। ২৮ চৈত্র ১৪২৭। ১১ এপ্রিল ২০২১। ২৭ শাবান ১৪৪২

করোনায় আক্রান্ত হয়ে যেভাবে সময় কাটাচ্ছেন শন

অনলাইন ডেস্ক   

২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:০৫ | পড়া যাবে ২ মিনিটে



করোনায় আক্রান্ত হয়ে যেভাবে সময় কাটাচ্ছেন শন

কভিড আক্রান্ত কলকাতার বাংলা সিরিয়ালের হার্ট থ্রব ডাক্তার উজান চ্যাটার্জী অর্থাৎ শন ব্যানার্জি। আপাতত হোম আইসোলেশনে আছেন তিনি। কোয়ারেন্টিনের এই সময়টা তিনি ছবি এঁকে কাটাচ্ছেন। ডিজিটাল আর্টেই ডুবিয়ে রেখেছেন নিজেকে।

ডাক্তার উজান চ্যাটার্জী ওরফে শন ব্যানার্জি অনেক মেয়েদেরই হার্টথ্রব। উজান এবং অনামিকার প্রেম বিপ্লব তৈরি করেছিল বাংলা সিরিয়ালের জগতে। এই সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পরেও সিরিয়ালের জুটির প্রেমের রসায়নের হ্যাংওভার এখনো কাটাতে পারে নি অনেক টেলিপ্রেমিরাই । জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘এখানে আকাশ নীল’ শেষ হওয়ার পর কিছুদিনের বিরতি নিয়েছিলেন উজান।

এরপর ‘তেরা মেরা রিসতা’ মিউজিক ভিডিওতে রিচা শর্মার সঙ্গে তার প্রেমের রসায়ন নজর কেড়েছিল দর্শকদের। ছোট পর্দা থেকে এবার বড় পর্দায় পা রাখতে চলেছেন অভিনেতা শন ব্যানার্জ।  জুটি বাঁধছেন অভিনেতা ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে। বলিউডের বিখ্যাত সিনেমাটোগ্রাফার কবীর লাল রয়েছেন পরিচালকের দায়িত্বে। সিনেমার নাম ‘অন্তর্দৃষ্টি’। একটি অন্ধ মেয়ের গল্প নিয়ে সিনেমাটি যে তার বোনের মৃত্যুর প্রতিশোধ নেবে । স্প্যানিশ সিনেমা ‘জুলিয়াজ আইস’-এর রিমেক বলা যেতে পারে সিনেমাটিকে।

 বাংলার সঙ্গেই মরাঠি, তেলুগু এবং কন্নড় ভাষায় হবে সিনেমাটি। ঋতুপর্ণার কথায়, শন খুব ভাল কাজ করে এবং তিনি মনে করেন শনের আরেকটু এক্সপোজার পাওয়া দরকার।

 

মন্তব্য



সাতদিনের সেরা