kalerkantho

মঙ্গলবার । ৭ বৈশাখ ১৪২৮। ২০ এপ্রিল ২০২১। ৭ রমজান ১৪৪২

এবার মাফিয়া কুইন রুপে আলিয়া, মুক্তি পেল ‘গাঙ্গুবাই’ এর টিজার

অনলাইন ডেস্ক   

২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১০:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



এবার মাফিয়া কুইন রুপে আলিয়া, মুক্তি পেল ‘গাঙ্গুবাই’ এর টিজার

সম্প্রতি গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি সিনেমার টিজার মুক্তি পেয়েছে। সঞ্জয়লীলা বনশালির সিনেমায় দিল্লীর মাফিয়া চরিত্রে অভিনয় করে সবার নজর কেড়েছেন আলিয়া ভাট। টিজার প্রকাশের সাথে সাথে তা ভাইরাল হয়েছে।  এর আগেও শাহরুখ খান থেকে শাহিদ কাপুর সকলের সঙ্গেই পাল্লা দিয়ে অভিনয় করেন আলিয়া।

আলিয়াকে এই সিনেমায় দেখা গিয়েছে একেবারে অন্যরকম চরিত্রে। সমাজের কোন জায়গা থেকে উঠে এসে রাজ করবেন গাঙ্গু, সেটাই দেখানো হয়েছে সিনেমায়। আলিয়ার মুখের অভিব্যক্তিতে মুগ্ধ গোটা বলিউড। আলিয়ার প্রশংসা করেছেন শাহরুখ খান থেকে সালমন খান। 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' আলিয়ার জীবনের একটি সেরা সিনেমা হতে চলেছে এমনটাই মনে করছেন বলিউডের অনেকেই।

টিজারে আলিয়ার লুকের পাশাপাশি দারুণ সংলাপ বলার ধরণও প্রশংসা কুড়িয়েছে। একটি দৃশ্যে দেখা যাচ্ছে, তিনি বলছেন, গাঙ্গু চাঁদের মতো। আর চাঁদ সব সময় থেকে যাবে। আরেকটি দৃশ্যে তিনি বলেন, নিজের সম্মান নিয়ে বাঁচুন। কাউকে ভয় পাবেন না। কোনও পুলিশ, বিধায়ক, মন্ত্রীকে ভয় পাবেন না। কারও বাবাকেও না। অ্যাকশনের দৃশ্যে সমান দাপটে অভিনয় করেছেন আলিয়া। একটি দৃশ্যে দেখা যায়, গাঙ্গুবাই প্রকাশ্যে মারধর করছেন।

মুম্বাইয়ের বাসিন্দা গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ির জীবন কাহিনি নিয়ে এই সিনেমা তৈরি করেছেন পরিচালক। ৬০-এর দশকে মুম্বইয়ে মাফিয়া কুইন বলে পরিচিত ছিলেন তিনি। একসময় মুম্বইয়ের পুলিশ অফিসার থেকে বড় নেতাদের সঙ্গে পর্যন্ত যোগাযোগ ছিল গাঙ্গুবাইয়ের। জানা যায়, গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি উচ্চ বংশের মেয়ে ছিলেন।

সূত্র: আনন্দবাজার

মন্তব্য



সাতদিনের সেরা