kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

এবার তুহিন-আয়েশার বুক চিন চিন করছে

অনলাইন ডেস্ক   

২৫ ফেব্রুয়ারি, ২০২১ ১৫:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



এবার তুহিন-আয়েশার বুক চিন চিন করছে

১৮ বছর আগের পুরনো গান নতুন আবহে কণ্ঠে তুলেছেন শফিক তুহিন ও আয়েশা মৌসুমী। ২০০৩ সালে মুক্তি পেয়েছিল বদিউল আলম খোকনের ‘বাস্তব’। মান্না-পূর্ণিমা অভিনীত এই ছবির ‘বুক চিন চিন করছে হায়’ গানটি তখন তুমুল জনপ্রিয়তা পায়। এন্ড্রু কিশোর-ডলি সায়ন্তনীর গাওয়া সেই গানটি এবার নতুন আবহে কণ্ঠে তুলেছেন শফিক তুহিন ও আয়েশা মৌসুমী।
 
কবির বকুলের কথায় মূল গানটির সুর-সংগীতায়োজন করেছেন আলী আকরাম শুভ। কথা-সুর ঠিক রেখে নতুন করে গানটি তৈরি করেছেন আলভী আল বেরুনী। অনুপম রেকর্ডস-এর ব্যানারে গানটির একটি ব্যয়বহুল ভিডিও নির্মাণ করেছেন কোরিওগ্রাফার হাবিব। সম্প্রতি বিএফডিসিতে এর শুটিং হয়েছে। যাতে শফিক তুহিন-আয়েশা মৌসুমী ছাড়াও মডেল হিসেবে অংশ নেন সুপ্ত ও শাকিলা পারভীন। নতুন প্রজেক্টের নাম রাখা হয়েছে ‘বুক চিন চিন ২.০’। যা প্রকাশ হবে চলতি মাসেই।

গানটির সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে শফিক তুহিন  বলেন, ‘প্রায় দুই দশকের পুরনো হিট গানটিকে এই প্রজন্মের কাছে পৌঁছানোর জন্যই বিশেষ এই আয়োজন। নতুন সংগীতায়োজন, গায়কী আর ভিডিও চমক থাকছে এতে। আমরা নিশ্চয়ই সৌভাগ্যবান এমন একটি গান কণ্ঠে তুলতে পেরে। তবে পুরনো হিট গান নতুন করে গাইবার ক্ষেত্রে চ্যালেঞ্জও আছে। আমরা সেই চ্যালেঞ্জ নিয়েই কাজটি করেছি। আশা করছি দারুণ কিছু হবে।'

অনুপম মিউজিকের ইউটিউব চ্যানেলে রিমেক গানচিত্রটি শিগগিরই উন্মুক্ত করা হবে বলে জানায় প্রতিষ্ঠানটি।

এদিকে সাম্প্রতিক সময়ে জুটি হয়ে স্টেজ শো’র পাশাপাশি আরও বেশ কিছু নতুন প্রজেক্ট হাতে নিয়েছেন শফিক তুহিন-আয়েশা মৌসুমী। যা পর্যায়ক্রমে প্রকাশ হবে বছরজুড়ে।

মন্তব্য



সাতদিনের সেরা