kalerkantho

রবিবার। ২৮ চৈত্র ১৪২৭। ১১ এপ্রিল ২০২১। ২৭ শাবান ১৪৪২

নাসিরদের ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলার বিপক্ষে মিষ্টি জান্নাত

অনলাইন ডেস্ক   

২৫ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:১৭ | পড়া যাবে ২ মিনিটে



নাসিরদের ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলার বিপক্ষে মিষ্টি জান্নাত

ক্রিকেটারদের ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলার পক্ষে নন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। এ নিয়ে নিজের অভিমতও ব্যক্ত করেছেন এই অভিনয়শিল্পী। 

ফেসবুকে মিষ্টি জান্নাত লিখেছেন, 'সাকিব-নাসিরদের ব্যক্তিগত বিষয় নিয়ে নাড়াচাড়া করাতে কি আনন্দ আছে তা খুঁজে পাচ্ছিনা। পৃথিবীর আর কোনো দেশে এমন আছে কিনা জানিনা, যারা অন্যের ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনা করে এতো সময় ব্যায় করে ও মজা পায়।'

তিনি বলেন, 'অন্যের ব্যক্তিগত বিষয় নিয়ে যত সময় ব্যয় করেন এর অর্ধেক সময় নিজেকে নিয়ে চিন্তা করলে আপনি এবং এই জাতি দুই’ই অনেক দূর এগিয়ে যাবে। কেউ খারাপ কিছু করলে ঐটার জন্য কোর্ট কাচারী ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আছে। বিচার আচার আপনি আমি না করলেও চলবে।'

মিষ্টি জান্নাত নিজেও ক্রিকেটারের ওপর 'ক্রাশ' খেয়েছিলেন। একজন ক্রিকেটার তার ধানমন্ডির রেস্টুরেন্টেও এসেছিলেন। যার ফলে হয়তো ক্রিকেটার বিষয়ে কিছুটা অবগত রয়েছেন। 

মিষ্টি জান্নাতের আসল নাম জান্নাতুল ফেরদৌস মিষ্টি । বাংলা চলচ্চিত্র জগতে তিনি মিষ্টি জান্নাত হিসেবেই পরিচিত। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত লাভ স্টেশন চলচ্চিত্রের মাধ্যমে মিষ্টির অভিষেক হয়, এবং এর জন্য তিনি শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কারের মনোনয়ন লাভ করেন। 

তার অভিনীত অন্যান্য চলচ্চিত্রগুলো হল চিনি বিবি (২০১৫), তুই আমার (২০১৭), আমি নেতা হবো (২০১৮)। ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় চলচ্চিত্র তুই আমার রানি দিয়ে তিনি প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেন। এছাড়া তিনি ভোজপুরি চলচ্চিত্র রংবাজ খিলাড়ি তে অভিনয় করছেন মিষ্টি।

এদিকে বিয়ে বিতর্ক নিয়ে মুখ খুলেছেন ক্রিকেটার নাসির হোসেন। নিজের সিদ্ধান্তের প্রতি জোড়ালো সমর্থন প্রকাশ করলেন তিনি। বুধবার বিকেলে রাজধানীতে এক সংবাদ সম্মেলনে এসে তিনি বলেন, এখানে লুকানোর কিছু নাই। নাটক করার কিছু নাই। আমি সব জেনেশুনেই বিয়ে করেছি।

এদিকে  তার বিয়েকে কেন্দ্র করে সোশাল মিডিয়ায় চলছে বিতর্ক। কারণ নাসিরের স্ত্রী তামিমা সুলতানা তাম্মি আগে বিবাহিত ছিলেন। তামিমা আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে দাবি করেন রাকিব হাসান নামে এক ব্যক্তি। এই অভিযোগ উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরিও করেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা