kalerkantho

বুধবার । ১ বৈশাখ ১৪২৮। ১৪ এপ্রিল ২০২১। ১ রমজান ১৪৪২

বদলে গেল মান অভিমানের রানু

অনলাইন ডেস্ক   

২৪ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



বদলে গেল মান অভিমানের রানু

দীপ্ত টিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক 'মান-অভিমান'। নাটকটি দুই বছরের বেশি সময় সম্প্রচারে থাকার পর সদ্যই ৬০০ পর্ব অতিক্রম করেছে। শুরু থেকেই নাটকের অন্যতম গুরুত্বপূর্ণ 'রানু' চরিত্রে  অভিনয় করে আসছিলেন সানজিদা ইসলাম। এখন থেকে তাঁর পরিবর্তে রানু চরিত্রে দেখা যাবে নতুন একটি মুখ। আগামী ২৫ ফেব্রুয়ারি, ৬০৬-তম পর্ব থেকে সানজিদার পরিবর্তে রানু চরিত্রে অভিনয় করবেন ‘‌শাকিলা আক্তার'। 

গল্পে দেখা যায়, অনেক বাধা-বিপত্তির পর ফরহাদের সঙ্গে বিয়ের পর শ্বশুরবাড়ি আসে রানুর বোন বীথি। বিয়ের শর্ত অনুযায়ী, বীথির সঙ্গে বড় বোন রানুও স্থায়ীভাবে থাকতে আসে ওই বাড়িতে। কিন্তু দুই বোনের একই ছাদের নিচে সংসার করাটা সুখকর হয় না। দুই বোনের মাঝে ঝামেলা তৈরি করতে চলে নানা ষড়যন্ত্র। এই ষড়যন্ত্র রুখে দিতে দুই বোনের লড়াইকে কেন্দ্র করেই মান অভিমান নাটকের গল্প সামনের দিকে এগিয়ে যাবে।

বিখ্যাত লেখক জেন অস্টেনের জনপ্রিয় উপন্যাস 'প্রাইড অ্যান্ড প্রেজুডিস'-এর অনুপ্রেরণায় মান অভিমান নাটকটির চিত্রনাট্য করেছেন নাসিমুল হাসান এবং সংলাপ লিখেছেন সরোয়ার সৈকত। আশিস রায়ের পরিচালনায় মান অভিমান নাটকটি শনি থেকে শুক্রবার প্রতিদিন সন্ধ্যা ৭টায় প্রচারিত হচ্ছে দীপ্ত টিভিতে। নাটকটির লাইন প্রোডিউসার জাহিদুল ইসলাম জাহিদ।

মান অভিমান নাটকে আরো অভিনয় করেছেন রোজী সিদ্দিকী, তোফা হাসান, সমাপ্তি মাশুক, ইফফাত আরা তিথি, শিবলী নওমান, কাজী রাজু, মিলি বাশার, ইমিলা হকসহ আরো অনেকে।

মন্তব্য



সাতদিনের সেরা