kalerkantho

সোমবার । ৩ মাঘ ১৪২৮। ১৭ জানুয়ারি ২০২২। ১৩ জমাদিউস সানি ১৪৪৩

তৃতীয় সন্তানের মা হতে যাচ্ছেন লিসা হেইডেন

অনলাইন ডেস্ক   

১৯ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০২ | পড়া যাবে ২ মিনিটে



তৃতীয় সন্তানের মা হতে যাচ্ছেন লিসা হেইডেন

পরনে বিকিনি, মাথায় টুপি, সৈকতে দাঁড়িয়ে রয়েছেন লিজা হেইডেন। যে ছবিতে তাঁর বেবি বাম্প বেশ স্পষ্ট। বৃহস্পতিবার এমনই একটি ছবি পোস্ট করে ফের একবার নেট দুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী, মডেল লিজা হেডেন। পোস্ট করার সঙ্গেই ভাইরাল হয় অভিনেত্রীর ছবি।

সম্প্রতি তৃতীয় সন্তান আসার কথা ঘোষণা করেছেন লিসা হেইডেন। সোমবার রাতে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন বলিউড অভিনেত্রী লিজা হেইডন। যেখানে ছোট্ট জ্যাকের সঙ্গে মজা করতে দেখা যায় লিজাকে। পাশাপাশি মায়ের পেটের ভিতর কী রয়েছে বলে ছেলেকে প্রশ্ন করেন লিজা। যার উত্তরে, 'মায়ের পেটে ছোট্ট বোন রয়েছে' বলে চিৎকার করে জানিয়ে দেয় জ্যাক।

তৃতীয় সন্তান আসার কথা ঘোষণা করে পোস্ট করা লিজার সেই ভিডিও প্রকাশ করার পরেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে। ২০১৬ সালে দিনো লালওয়ানিকে বিয়ে করেন লিজা হেইডন। ২০১৬ সালে 'বিচ ওয়াডিংয়ের' মাধ্যমে দিনোর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন লিজা। 

বিয়ের পর ২০১৭ সালে লিজার জীবনে আসে ছোট্ট জ্যাক। প্রথম সন্তানের জন্মের পর লিজা-দিনোর জীবনে আসে লিও। এবার ভাই হচ্ছে জ্যাক এবং লিও অর্থাৎ তৃতীয় সন্তান আসতে যাচ্ছে বলিউড অভিনেত্রীর জীবনে। 

জিনিউজ, ইনস্টাগ্রাম



সাতদিনের সেরা