kalerkantho

বুধবার । ১ বৈশাখ ১৪২৮। ১৪ এপ্রিল ২০২১। ১ রমজান ১৪৪২

ডিজিটাল যুগে সৈনিকের প্রথম গান

অনলাইন ডেস্ক   

১৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



ডিজিটাল যুগে সৈনিকের প্রথম গান

প্রথম অ্যালবাম প্রকাশের ১০ বছর পর দ্বিতীয় অ্যালবাম! প্রথমটি তুমুল হিট, পরেরটিও প্রশংসিত।  এরপর আবার বিরতি, ছয় বছর পর ফিরলেন। ভালোবাসা দিবস উপলক্ষে প্রকাশিত হয়েছে দুটি গান। দুটি গানই গেয়েছেন টি ডাব্লিউ সৈনিক। ‘ভালোবাসাই হারাই’ শিরোনামের গানটির সুর-সংগীত করেছেন রাজন সাহা। অন্যদিকে ‘তুই কে আমার’ শিরোনামের গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি সুর ও সংগীত করেছেন শিল্পী রাকিব মোসাব্বির। গানগুলো লিখেছেন রেজাউর রহমান রিজভী। এ ছাড়া তার এসব গানে কণ্ঠ দিয়েছেন রাকিব মোসাব্বির। 

টি ডাব্লিউ সৈনিক বলেন, দীর্ঘ ছয় বছর পর কোনো মৌলিক গান গাইলাম। দারুণ রোমান্টিক ও মেলোডিয়াস একটি গান এটি। গানের কথা ও সুর দুটোই বেশ চমৎকার। আশা করি গানটি শ্রোতাদের কাছে ভালো লাগবে।

গান প্রসঙ্গে গীতিকার রেজাউর রহমান রিজভী বলেন, টি ডাব্লিউ সৈনিক ভাইয়ের গায়কীর মধ্যে অত্যন্ত সাবলীল ও প্রাকৃতিক একটি বিষয় রয়েছে। এই গুণটিই তাকে অনন্য করে তুলেছে। আর রাজন সাহা দাদার সঙ্গে আমার অনেকগুলো জনপ্রিয় গানের কাজ হয়েছে। আমাদের তিনজনের কম্বিনেশনের ফলেই ‘ভালোবাসাই হারাই’ গানটি দুর্দান্ত হয়েছে বলে আমি বিশ্বাস করি। 

অ্যালবাম যুগের অবসানের পর বর্তমানে প্রায় সব শিল্পীই একটি করে গান প্রকাশ করেন। সেই হিসেবে এটি টি ডাব্লিউ সৈনিকের প্রথম সিঙ্গেলসও বটে।

ইবরার টিপুর কম্পোজিশনে ২০০৬ সালে টি ডাব্লিউ সৈনিকের প্রথম অ্যালবাম ‘তুমি আমার ঘুম’ প্রকাশ হয়। আর বাপ্পা মজুমদারের কম্পোজিশনে তার দ্বিতীয় ও সর্বশেষ অ্যালবাম ‘ঘুমের পর মেঘ’ প্রকাশ হয় ২০১৫ সালে।


ভালোবাসা দিবসে গানগুলো মুক্তি পেয়েছে ইউটিউবে।

মন্তব্য



সাতদিনের সেরা