kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

গুঞ্জন 'জিইয়ে' রেখে ফিরলেন বুবলী, সঙ্গে নিরব

অনলাইন ডেস্ক   

১৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৫:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



গুঞ্জন 'জিইয়ে' রেখে ফিরলেন বুবলী, সঙ্গে নিরব

মুক্তির অপেক্ষায় থাকা ‘ক্যাসিনো’ সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বেঁধেছিলেন নিরব ও শবনম বুবলী। সেই ছবির শুটিং সম্পন্ন করে অন্তরালে চলে গিয়েছিলেন বুবলী। উধাও হয়ে যাওয়া বুবলীকে নিয়ে নানা গুঞ্জন শুরু হয়। সেই গুঞ্জনকে জিইয়ে রেখে ফিরেছেন বুবলী। আর এই ফেরাটা যেন ক্যাসিনোর সেই রেশ ধরেই। নতুন চলচ্চিত্রে ফিরেছেন চিত্রনায়িকা বুবলী। আর তার নায়ক নিরব।

সোমবার রাতে গুলশানের কোরিয়ানা রেস্তোরাঁয় নিরবের সঙ্গে দ্বিতীয় সিনেমায় চুক্তিবদ্ধ হন শবনম বুবলী। নিরব-বুবলী ছাড়াও সিনেমাটিতে থাকবেন রোশান।

আসিফ ইকবাল জুয়েলের পরিচালনায় নিরব-বুবলী জুটির দ্বিতীয় এ সিনেমার নাম ‘চোখ’। শোনা যাচ্ছে, চলতি ফেব্রুয়ারিতে এ সিনেমার শুটিং শুরু হবে। চিত্রনাট্য করেছেন অনামিকা মণ্ডল। পরিচালক জানান, থ্রিলার গল্পে নির্মিত হবে সিনেমাটি।

নিরব বলেন, ক্যাসিনো একটা প্যাটার্নের ছবি, আর চোখ অন্য প্যাটার্নের ছবি। আমরা যুগবদ্ধ গল্প শুনে আলোচনা করেছি। পয়েন্ট বাই পয়েন্ট গল্পকে ব্যবচ্ছেদ করেছি। এরপর সিদ্ধান্ত নিয়েছি। আমার মনে হয়, ছবি কেমন হবে এটা জনার জন্য অন্তত ট্রেলার পর্যন্ত অপেক্ষা করতে পারি। দেখা যাক, সেখানে কতটা ইঙ্গিত পাওয়া যায়।

এদিকে বুবলীর এই ফেরায় উচ্ছ্বাস প্রকাশ করেছে ভক্তরা।  চোখ প্রযোজনা করছে শাপলা মিডিয়া।



সাতদিনের সেরা