kalerkantho

বৃহস্পতিবার । ১৯ ফাল্গুন ১৪২৭। ৪ মার্চ ২০২১। ১৯ রজব ১৪৪২

চঞ্চলকে গায়ক হওয়ার পরামর্শ ফারুকীর

অনলাইন ডেস্ক   

১৪ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:১৭ | পড়া যাবে ২ মিনিটে



চঞ্চলকে গায়ক হওয়ার পরামর্শ ফারুকীর

চঞ্চল চৌধুরী। তিনি একজন পেশাদার অভিনেতা, কিন্তু গায়ক হিসেবেও মাঝেমধ্যে গান গেয়ে মুগ্ধতা ছড়ান। তবে সেটিকে খুব বেশি সময় দিচ্ছে না। রেখেছে শখের তালিকায়।

সেই ধারাবাহিকতায় এবার তিনি সুর তুললেন ‘আমি অপার হয়ে বসে আছি’। তার সঙ্গে কণ্ঠে ছিলেন ইতি। লালনের গান গেয়ে খুব অল্প সময়ের মধ্যেই শ্রোতাদের মন জয় করছে।
চঞ্চলের গানে এবার মুগ্ধ হয়েছেন বাংলাদেশের নাট্যজগতের পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী। তিনি তার ভেরিফায়েড ফেসবুক পেইজে চঞ্চল চৌধুরীকে নিয়ে লেখেন, ‘চঞ্চল চৌধুরী আরামসে সংগীতশিল্পী হিসেবেও ক্যারিয়ার তৈরি করতে পারে! গুড জব, ম্যাজিক বাউলিয়ানা!’

উল্লেখ্য, ‘ম্যাজিক বাউলিয়ানা’র তৃতীয় আসর শুরু হয়েছিল ২০১৯ সালের সেপ্টেম্বরে। বাংলার বাউল গান দিয়ে সারা বিশ্ব মাতাতে সান ফাউন্ডেশনের এই উদ্যোগের পৃষ্ঠপোষক স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড আর আয়োজনটি সম্প্রচার করে মাছরাঙা টেলিভিশন।

২০১৯ সালের ২৬ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিযোগিতায় সারা দেশ থেকে রেজিস্ট্রেশন করেছিলেন ৪২ হাজারেরও বেশি প্রতিযোগী। সেখান থেকে দেশজুড়ে দীর্ঘ অডিশন ও সিলেকশন পর্ব পেরিয়ে মূল রাউন্ডে অংশগ্রহণের সুযোগ পান মাত্র ২৬ জন।

বিচারকদের রায়ে শেষ পর্যন্ত টিকে থাকে পাঁচ প্রতিযোগী। তারা হলেন- লালমনিরহাটের সিরাজাম মুনিরা পাখি, কুষ্টিয়ার ইতি ইব্রাহিম, রাজবাড়ীর সোহেল ভেড়ো, টাঙ্গাইলের পলাশ চন্দ্র শীল এবং চট্টগ্রামের নয়ন শীল।

মন্তব্য



সাতদিনের সেরা