kalerkantho

সোমবার । ৩ মাঘ ১৪২৮। ১৭ জানুয়ারি ২০২২। ১৩ জমাদিউস সানি ১৪৪৩

দেবলীনা-গৌরবের ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক   

১৪ ফেব্রুয়ারি, ২০২১ ০০:১৭ | পড়া যাবে ২ মিনিটে



দেবলীনা-গৌরবের ছবি ভাইরাল

দুই মাস আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। আর বিয়ের পর প্রথম 'ভ্যালেন্টাইনস ডে' উদযাপন করবেন না তা কি হয়!। ভালোবাসা দিবসের আগে আসে 'কিস ডে'। ১৩ ফেব্রুয়ারি শনিবার একে অপরের ঠোঁঠে ঠোঁট রাখতে দেখা গেল দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়কে।

'কিস ডে'-তে গৌরবকে চুমু খাওয়ার ছবি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন দেবলীনা। যেখানে দেখা যাচ্ছে, দুজনের চোখই বন্ধ, একে অপরকে চুম্বন করতে যাচ্ছেন তাঁরা। ছবি পোস্ট করে ক্যাপশনে দেবলীনা লেখেন, 'এবার বধূকে চুমু খাওয়া যেতে পারে। আমাদের চুম্বন দিবসের গল্প। প্রত্যেকটা দিনই চুম্বন দিবস হোক।' 

এরপর ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ছবি দ্রুত ভাইরাল হতে শুরু করে। নেটিজেনরা নানা মন্তব্য করতে থাকেন। ইতিবাচক নেতিবাচক অথবা মিশ্র মন্তব্যে পোস্টের মন্তব্য বাক্স ভরে উঠতে শুরু করে।

গত ৯ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন টালিগঞ্জের অন্যতম জুটি দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্যায়। করোনা আবহের মাঝেও ধুমধাম করে বসে ওই জুটির বিয়ের আসর। বিয়ের দিন লাল বেনারসিতে একেবারেই বাঙালি বধূর সাজেই দেখা গিয়েছিল দেবলীনা কুমারকে। 

অন্যদিকে গৌরবের পরনে ছিল সাদা ডিজাইনার ধুতি-পাঞ্জাবি। যদি দেবলীনা 'চুম্বন দিবস'-এ যে ছবিটি শেয়ার করেছেন, সেটা তাঁর খ্রিস্টীয় মতে বিয়ের ছবি। যেদিন সাদা গাউনে সেজেছিলেন দেবলীনা। গৌরব পরেছিলেন ব্লেজার।

https://www.instagram.com/p/CLObxIdgXxd/?utm_source=ig_web_copy_link

এই রকম আরো খবর


সাতদিনের সেরা