kalerkantho

বৃহস্পতিবার । ১২ ফাল্গুন ১৪২৭। ২৫ ফেব্রুয়ারি ২০২১। ১২ রজব ১৪৪২

ভালোবাসা দিবসে ‘ভালোবাসায় ফিরে আসা’

অনলাইন ডেস্ক   

১৩ ফেব্রুয়ারি, ২০২১ ১৫:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



ভালোবাসা দিবসে ‘ভালোবাসায় ফিরে আসা’

চারদিকে বসন্তের আগমনী বার্তা, সেই আগমনী বার্তায় বাড়তি দোলা দিচ্ছে ‘বিশ্ব ভালোবাসা দিবস’। আর এ দিবসকে ঘিরে প্রিয়জনদের সাথে উপহার বিনিময়ের পাশাপাশি দর্শকরাও মুখিয়ে থাকে প্রিয় তারকাদের ভালোবাসা দিবসের বিশেষ আয়োজন দেখতে। দর্শকদের এমন চাহিদার কথা মাথায় রেখে ভালোবাসার ভিন্ন ভিন্ন রঙের গল্প নিয়ে নির্মিত, তিনটি নাটক নিয়ে আসছে দেশের প্রথম ও বৃহত্তম ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘বঙ্গ’। নাটক তিনটি বঙ্গ এর পাশাপাশি ১৩, ১৪ এবং ১৫ ফেব্রুয়ারি, জনপ্রিয় টিভি চ্যানেল আরটিভিতে প্রতিদিন রাত সাড়ে ১০টায় প্রচারিত হবে।

ভালোবাসা দিবসের প্রথম নাটক ‘নাইন্টি ডেজ (90 Days)’। ভালোবেসে বিয়ে করেছেন এক দম্পতি। সংসারের সুখের মাঝে হুট করে ভর করে অসুখ, বিচ্ছেদের সিদ্ধান্ত নেয় তারা। তাদের সেই বিচ্ছেদকে ঘিরেই এগোতে থাকে গল্প। নাটকটিতে অভিনয় করেছেন জনপ্রিয় তারকা তাহসান ও তাসনিয়া ফারিণ। রাজীব হাসানের রচনায়, নাটকটি পরিচালনা করেছেন রুবেল হাসান। নাটকটি আগামী ১৩ই ফেব্রুয়ারি থেকে দেখা যাবে শুধু মাত্র বঙ্গ অ্যাপ এবং ওয়েবসাইটে।

ভালোবাসার দিনে প্রচারিত হবে নাটক ‘দেখা-দেখি’। এ নাটকের গল্পের নায়ক ফাহমি হলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। জীবনের সবকিছুই তার পারফেক্ট হওয়া চাই, আর এই পারফেকশনের খোঁজে কখনো প্রেমও হয়নি কারো সাথে, অবশেষে দেখা মেলে রাগী, মেজাজি তূর্ণীর সাথে। মুনতাহা বৃত্তার রচনায় নাটকটি পরিচালনা করেছেন হাসান রেজাউল। ইরফান সাজ্জাদ ও তানজিন তিশা অভিনীত নাটকটি, আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে বঙ্গ অ্যাপ এবং ওয়েবসাইটের পাশাপাশি দেখা যাবে বঙ্গ ইউটিউব চ্যানেলেও।

অসাধারণ একটি পারিবারিক গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে ভালোবাসা দিবসের নাটক ‘বিকেল বেলার ছাদ’। নাটকটির কেন্দ্রীয় দুটি চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় তারকা জোভান ও সাফা কবির। পনির আহমেদের পরিচালনায় নাটকটি ১৫ই ফেব্রুয়ারি থেকে দেখতে পাবেন শুধুমাত্র বঙ্গবিডি ইউটিউব চ্যানেলে।

ভালোবাসা দিবসে বঙ্গ-এর প্ল্যাটফর্মে প্রকাশিত হতে যাওয়া নাটকগুলো প্রসঙ্গে, বঙ্গ-এর প্রধান কন্টেন্ট কর্মকর্তা জনাব মুশফিকুর রহমান বলেন, প্রতিবারের মতো এবারো ভালোবাসা দিবস উপলক্ষে থাকছে আমাদের বিশেষ আয়োজন। দর্শকের চাহিদার কথা মাথায় রেখে এবারের নাটকগুলোতে রোমান্সের পাশাপাশি কমেডিকেও প্রাধান্য দেওয়া হয়েছে। দর্শকদের ভালোবাসা দিবসের অফুরন্ত শুভেচ্ছা।

মন্তব্য



সাতদিনের সেরা