kalerkantho

সোমবার । ৬ বৈশাখ ১৪২৮। ১৯ এপ্রিল ২০২১। ৬ রমজান ১৪৪২

কঙ্কনা সেন শর্মার সঙ্গে বিচ্ছেদের পর প্রকাশ্যে মুখ খুললেন রণবীর

অনলাইন ডেস্ক   

১২ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:০৭ | পড়া যাবে ২ মিনিটে



 কঙ্কনা সেন শর্মার সঙ্গে বিচ্ছেদের পর প্রকাশ্যে মুখ খুললেন রণবীর

প্রাক্তন স্ত্রী কঙ্কনা সেন শর্মাকে নিয়ে মুখ খুললেন রণবীর শোরে। তিনি বলেন, কঙ্কনার সঙ্গে বিচ্ছেদ হয়েছে, এটা ঠিক কিন্তু তার প্রভাব ছেলের ওপর পড়তে দেননি কখনও। বাবা-মায়ের সম্পর্কের তিক্ততা বা তাঁদের বিচ্ছেদ কোনওভাবেই যাতে হারুনের (ছেলে) ওপর না পড়ে, তার জন্য তিনি এবং কঙ্কনা একযোগে চেষ্টা চালিয়ে যান। ফলে বিচ্ছেদে প্রভাব ছেলের উপর তাঁরা কোনওভাবেই পড়তে দেন না বলে স্পষ্ট জানিয়ে দেন রণবীর। 

জিনিউজ বলছে, ভবিষ্যতে কঙ্কনা সেন শর্মার সঙ্গে তিনি আর কোনও কাজ করবেন কি না, সে বিষয়েও রণবীর শোরেকে প্রশ্ন করা হয়। যার জবাবে রণবীর শোরে জানান, ভবিষ্যতে হয়ত তাঁরা আর কোনও প্রজেক্টে একযোগে কাজ করবেন না। প্রসঙ্গত অভিনয়ের পাশাপাশি 'আ ডেথ ইন গুঞ্জ' নামে একটি ছবি পরিচালনা করেন কঙ্কনা সেন শর্মা। সম্পর্কে ছেদ পড়ার পরও কঙ্কনার ওই প্রজেক্টে ছিলেন রণবীর শোরে।

এ বিষয়ে জানাতে গিয়ে রণবীর বলেন, 'আ ডেথ ইন গুঞ্জ'-এর জন্য যখন প্রস্তুতি শুরু হয়, তার কয়েকদিনের মধ্যেই তাঁরা পৃথক থাকবেন বলে স্থির করেন। ওই ছবির পর তাঁরা আর কোনও প্রজেক্টে একসঙ্গে কাজ করবেন কি না, সে বিষয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে বলেও জানান রণবীর শোরে। পাশাপাশি বর্তমানে একজন পরিচালকের সঙ্গে অভিনেতার যে সম্পর্ক হওয়া উচিত, তাই রয়েছে কঙ্কনা এবং তাঁর মাঝে।  এমন মন্তব্যও করতে শোনা যায় অভিনেতাকে। প্রসঙ্গত আজা নাচলে, ট্রাফিক সগন্যাল, মিক্সড ডাবলস নামে বেশ কয়েকটি ছবিতে একসঙ্গে কাজ করেন রণবীর শোরে এবং কঙ্কনা সেনশর্মা।

গত বছর অগাস্টে রণবীর শোরের সঙ্গে কঙ্কনা সেন শর্মার আইনি বিচ্ছেদ হয়ে যায়। যদিও ২০১৫ সাল থেকেই তাঁরা দুজনে পৃথক থাকতে শুরু করেন। ২০১৫ সাল থেকে পৃথক থাকার সিদ্ধান্ত নেওয়ার পরও, তাঁরা সবকিছু মিটিয়ে নিয়ে সংসার করার চেষ্টা করেছিলেন। যদিও সেই চেষ্টা ফলপ্রসূ হয়নি। সেই কারণেই তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলে স্পষ্ট জানান রণবীর শোরে।

মন্তব্য



সাতদিনের সেরা