kalerkantho

শনিবার । ১০ আশ্বিন ১৪২৮। ২৫ সেপ্টেম্বর ২০২১। ১৭ সফর ১৪৪৩

দাঁত তুলতে গিয়ে যা হাল হলো সারা আলী খানের (ভিডিও)

অনলাইন ডেস্ক   

১১ ফেব্রুয়ারি, ২০২১ ০৪:১৭ | পড়া যাবে ২ মিনিটে



দাঁত তুলতে গিয়ে যা হাল হলো সারা আলী খানের (ভিডিও)

সারা আলী খান। বলিউডের নতুন তারকাদের মধ্যে সব থেকে উজ্জ্বল তিনি। সাইফ আলী খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা প্রথম ছবি থেকেই নজরে এসেছেন সকলের। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তাঁকে প্রথম বলিউডে পা রাখতে দেখা যায় 'কেদারনাথ' ছবি দিয়ে। এরপর রণবীর সিং থেকে বরুণ ধাওয়ান সকলের সঙ্গেই জুটি বেঁধে কাজ করে ফেলেছেন তিনি। সামনে রয়েছে আরো বড় বাজেটের সব ছবি।

সারা সোশ্যাল মিডিয়াতে বিশেষ করে ইনস্টাগ্রামে খুব সক্রিয়। এখানেই নানা রকম পোস্ট করতে দেখা যায় তাঁকে। কখনো মা-ভাইয়ের সঙ্গে বিদেশে ছুটি কাটানোর ছবি পোস্ট করছেন। আবার কখনো হট পোশাকে ফটোশুটের ছবি শেয়ার করছেন। সারার অভিনয় থেকে স্টাইল সব কিছুই চর্চার বিষয় হয়ে যায়। সব সময় নতুন কিছু করতে দেখা যায় তাঁকে। সম্প্রতি একটি মজার ভিডিও তিনি শেয়ার করেছেন ইনস্টাতে।

ভিডিওতে দেখা যাচ্ছে, হাসপাতালের বেডে শুয়ে সারা। তাঁর সারা গায়ে নীল কাপড়ে ঢাকা। মুখটা শুধু বের করা। স্যালাইন লাগানো হয়েছে। কিন্তু কী হলো হঠাৎ করে তাঁর? না, তেমন সিরিয়াস কিছু নয়। দাঁত তুলতে গিয়েছেন তিনি। তাঁকে ঘিরে আছেন ডাক্তাররা। ডক্টর রাজেশ শেঠি তাঁর দাঁত তুলবেন। 

সারা বলছেন , 'আমার দাঁত তুলে ফেলা হবে, কিছুক্ষণের মধ্যেই। তার আগে আমার ডাক্তারের সঙ্গে আলাপ করে নিন।' 

এই ভিডিও শেয়ার করে সারা লেখেন, 'নমস্তে দর্শকও, দাঁত বাই বাই।' এই ভিডিও দেখে অনেকে লিখেছেন, কোন দাঁতটা তুলছেন সারা?' তিনি কেমন আছেন তা-ও জানতে চেয়েছেন তাঁর ভক্তরা। এই ভিডিওটি বহু মানুষ দেখে ফেলেছেন। এবং শেয়ারও করেছেন। 

সূত্র : নিউজ ১৮, ইনস্টাগ্রাম।

View this post on Instagram

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)



সাতদিনের সেরা