kalerkantho

রবিবার। ২২ ফাল্গুন ১৪২৭। ৭ মার্চ ২০২১। ২২ রজব ১৪৪২

টুইটার ছেড়ে দেবেন কঙ্গনা, দিলেন হুমকি

অনলাইন ডেস্ক   

১১ ফেব্রুয়ারি, ২০২১ ০৩:৫১ | পড়া যাবে ২ মিনিটে



টুইটার ছেড়ে দেবেন কঙ্গনা, দিলেন হুমকি

টুইটার কর্তৃপক্ষকে জোরালো ধমক দিলেন বলিউডের ‘বিতর্কের রানি’ কঙ্গনা রানাউত। টুইটার ছেড়ে স্বদেশি ‘কুঅ্যাপ’ ব্যবহারের আগাম ঘোষণাও দিলেন ‘মণিকর্ণিকা’ অভিনেত্রী।


এক সপ্তাহ ধরে ভারতের কৃষক আন্দোলন নিয়ে আন্তর্জাতিক তারকা বনাম ভারতীয় তারকাদের টুইট-যুদ্ধ লেগে রয়েছে। সেই পরিপ্রেক্ষিতে কঙ্গনার দুটি টুইট সরিয়ে ফেলে টুইটার কর্তৃপক্ষ। কারণ হিসেবে টুইটার জানিয়েছিল, কঙ্গনা তার টুইটে ওই সংস্থার বিধিভঙ্গ করেছেন। কী টুইট করেছিলেন কঙ্গনা, তা জানা যায়নি। কঙ্গনার টুইটার অ্যাকাউন্টে টুইটারের শুধু দুটি নোটিশ নজরে এসেছিল।

বুধবার (১০ ফেব্রুয়ারি) ফের একটি নোটিশ দেয় টুইটার। সেটি শেয়ার করে কঙ্গনা দুটি পোস্ট করেছেন। তার বক্তব্য, ‘কে তোমাদের দেশের বিচারপতি বানিয়েছে? তোমরা ঠিক এক জোট হয়ে মানুষকে অপমান করবে। যেন সংসদের অনির্বাচিত সদস্য। তোমরা এমনকি দেশের প্রধানমন্ত্রীর সাজারও চেষ্টা করো। কে তোমরা শুনি? একদল নেশাখোর তোমরা! আমাদের নিয়ন্ত্রণ করার চেষ্টা কর?’

আবারও একটি টুইট করে হুমকি দেন কঙ্গনা। তিনি বলেন, ‘তোমাদের দিন শেষ টুইটার। এখন থেকে কুঅ্যাপ ব্যবহার করবে সবাই। সেখানে আমার অ্যাকাউন্টের সমস্ত তথ্য সকলকে শিগগিরই জানাব। দেশে প্রস্তুত কুঅ্যাপ ব্যবহার করতে সত্যিই খুব উচ্ছ্বসিত। ’

এ ছাড়া মঙ্গলবার থেকেই অভিনেত্রী কঙ্গনা রানাউতের দুটি পোস্ট নিয়ে বিশ্বজুড়ে চর্চা শুরু হয়েছে। একটিতে বিশ্বখ্যাত বর্ষীয়ান অভিনেত্রী মেরিল স্ট্রিপের সঙ্গে নিজের তুলনা করেছেন কঙ্গনা। আর একটিতে টম ক্রুজের সঙ্গে। ‘কেবল মেরিল স্ট্রিপ নয়, টম ক্রুজের চাইতেও দক্ষ আমি’, দাবি করেন অভিনেত্রী। কঙ্গনার এমন আত্মপ্রচারের সমালোচনা করেছেন অনেকেই।  

মন্তব্য



সাতদিনের সেরা