kalerkantho

বৃহস্পতিবার । ১২ ফাল্গুন ১৪২৭। ২৫ ফেব্রুয়ারি ২০২১। ১২ রজব ১৪৪২

ভালোবাসা দিবসের সন্ধ্যায় কর্নিয়ার খেয়ালি মন

অনলাইন ডেস্ক   

৯ ফেব্রুয়ারি, ২০২১ ১৫:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



ভালোবাসা দিবসের সন্ধ্যায় কর্নিয়ার খেয়ালি মন

আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস। অন্যান্য দেশের মতো আমাদের দেশে আড়ম্বরপূর্ণভাবেই পালিত হয় দিনটি। আর এই দিনটি ঘিরে প্রতিটি সেক্টরে থাকে নানা আয়োজন। সংগীত জগতে এর ব্যক্তিক্রম হচ্ছে না। এবারের ভালোবাসা দিবসে অডিও প্রযোজনা প্রতিষ্ঠানগুলো বেশ আয়োজন করেই মাঠে নামছে। তবে অনেক শিল্পী এবার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে নিজের পছন্দের গানটি প্রকাশ করতে যাচ্ছেন।

এরই ধারবাহিকতায়  প্রকাশ হচ্ছে জনপ্রিয় কণ্ঠশিল্পী কর্নিয়ার কণ্ঠে 'খেয়ালী মন' গানের মিউজিক ভিডিও। গানের কথা লিখেছেন তারেক আনন্দ। মেলো রক ধাঁচের সুর সংগীতায়োজন করেছেন হৃদয় হাসিন। মিউজিক ভিডিওর শুটিং করা হয়েছে কক্সবাজার, রাঙ্গামাটির মনোরম লোকেশনে। 

এই গান নিয়ে কর্নিয়া বলেন, তারেক আনন্দ ভাই যখন আমাকে লিরিক পাঠান, তখনই আমার গানের কথা ভালো লাগে। এর পর হৃদয় হাসিন যখন সুর করল সেটা শোনার পরই ডিসিশন নিই গানটা আমার চ্যানেল থেকে ছাড়ব। আমি চেষ্টা করেছি ভালো গাওয়ার। বাকিটা শ্রোতারাই বলবেন। আমার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ হচ্ছে। নতুন চ্যানেল তাই আমার ভক্তদের বলব চ্যানেলটি সাবস্ক্রাইব করে পাশে থাকুন। আমি নতুন নতুন গান উপহার দিয়ে যাব।

মন্তব্য



সাতদিনের সেরা