kalerkantho

সোমবার । ১৬ ফাল্গুন ১৪২৭। ১ মার্চ ২০২১। ১৬ রজব ১৪৪২

তিক্ততা ভুলে এক ফ্রেমে সৃজিত-মিথিলা-জয়া!

অনলাইন ডেস্ক   

৬ ফেব্রুয়ারি, ২০২১ ১০:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



তিক্ততা ভুলে এক ফ্রেমে সৃজিত-মিথিলা-জয়া!

কলকাতায় চলছে বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। আর সেখানে স্বামী সৃজিত মুখোপাধ্যায়কে নিয়ে মিথিলা যাবেন না তাও কি হয়? মিথিলা গেলেন। তবে সেখানে গিয়ে দেখা পেয়ে গেলেন সৃজিতের সিনেমার নায়িকা জয়া আহসানের। দুজনের মধ্যে আগে থেকেই সম্পর্কের তিক্ততা ছিল। তবে এদিন দুই তারকাকে এক ফ্রেমে বেশ হাসিখুশি দেখা গেছে।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) নন্দনে বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে হাজির হয়েছিলেন সৃজিত-মিথিলা। সেখানেই সৃজিত-মিথিলার সঙ্গে এক ফ্রেমে দেখা গেল জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে।

যে ছবি আবার নিজেই ফেসবুকে পোস্ট করেছেন সৃজিতপত্নী মিথিলা। সেই ছবিতে অভিনেত্রী, সমাজকর্মী রাফিয়াথ রশিদ মিথিলা, সৃজিত মুখার্জি, জয়া আহসানকে এক সারিতে বসে থাকতে দেখা যাচ্ছে।

একসময় শোনা যেত পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসানের সম্পর্কের কথা। সৃজিতের একাধিক সিনেমায় অভিনয়ও করেছেন জয়া। তবে যে কোনও কারণেই হোক, তাদের সেই সম্পর্ক বেশিদূর এগোয়নি।

শোনা যায়, সৃজিতকে নিয়েই জয়া-মিথিলার মধ্যে দূরত্ব তৈরি হয়। এমনকি সৃজিত-মিথিলার রিসেপশনে টলিপাড়ার বহু তারকাকে আমন্ত্রণ জানানো হলেও নিমন্ত্রণ পাননি জয়া। গুঞ্জন, মিথিলার আপত্তিতেই নাকি জয়াকে নিমন্ত্রণ করা হয়নি। যদিও রিসেপশনে পরিচালকের অন্যান্য বান্ধবীদের নিমন্ত্রণপত্র পাঠানো হয়েছিল। বাদ পড়েছিলেন শুধু জয়া আহসান আর ঋতাভরী চক্রবর্তী।

তবে এবার কলকাতায় আয়োজিত বাংলাদেশ ফিল্ম ফেস্টিভ্যালে দেখা গেল অন্যরকম ছবি। একফ্রেমে লেন্সবন্দি হলেন জয়া ও মিথিলা। আপাতত তাদের দূরত্ব মিটলো বলেই মনে হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা