kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

ভালোবাসা দিবসের নাটকে প্রেম, ট্র্যাজেডি

অনলাইন ডেস্ক   

৩ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:৩২ | পড়া যাবে ২ মিনিটে



ভালোবাসা দিবসের নাটকে প্রেম, ট্র্যাজেডি

আসছে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নির্মাতা এস আর মজুমদার নির্মাণ করেছেন বিশেষ নাটক ‘আয় ফিরে আয়’। নাটকটির কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করছেন বর্তমান সময়ের টিভি নাটকের দর্শক চাহিদার তুঙ্গে থাকা অপূর্ব ও মেহজাবিন চৌধুরী। 

রোমান্টিক গল্পের এ নাটকের গল্প রচনা করেছেন নির্মাতা এস আর মজুমদার নিজেই। সম্প্রতি রাজধানীর উত্তরায় একটি শুটিং বাড়িতে নাটকটির দৃশ্যধারণের কাজ সম্পন্ন হয়েছে।  

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘এ নাটকের গল্পের বিষয়বস্তু একটু আলাদা। আমার গেটআপ দেখেই তা সহজে অনুমান করতে পারবে দর্শক। যারা সত্যিকার অর্থে বাংলা নাটক ভালোবাসেন। তাদের কাজটি পছন্দ হবে।

মেহজাবিন বলেন, ‘এই নাটকের গল্পের শুরু থেকেই ট্র্যাজেডি আছে। যারা দীর্ঘদিন ধরে আমার আর অপূর্ব ভাইয়ার রোমান্টিক গল্পের নাটক দেখে অভ্যস্ত, তারা নিঃসন্দেহে ভিন্ন কিছু পাবেন। আমার চরিত্রের একটি বিশেষ বৈশিষ্ট্য আছে। যদিও এ ধরনের চরিত্রে আমি অভিনয় করেছি। কিন্তু এই নাটকে তা আরো একটু বেশিই চ্যালেঞ্জিং।’

নির্মাতা এস আর মজুমদার বলেন, ‘একটা নবদম্পতির সম্পর্কের গল্প ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। কিন্তু একটা পর্দায় গিয়ে তাদের মধ্যে একটা ক্রাইসিস তৈরি হয়। এর চেয়ে বেশি এই মূহুর্তে বলতে চাচ্ছি না। দর্শক পর্দায় দেখলে বুঝতে পারবে। দর্শকের উদ্দেশে এতটুকু বলব যে শেষ পর্যন্ত নাটকটি দেখলে যেমন আনন্দ পাবে, তেমনই তাদের চোখে পানি চলে আসবে এবং তাদের চোখে হাসি লেগে থাকবে।’

নির্মাতা এস আর মজুমদার জানান, বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে (১২ ফেব্রুয়ারি) রাত ৯টায় আরটিভিতে প্রচারিত হবে।

মন্তব্য



সাতদিনের সেরা