kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

ঘর বাঁধলেন 'তুমি যাকে ভালোবাসো'র ইমন

অনলাইন ডেস্ক   

৩১ জানুয়ারি, ২০২১ ২০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঘর বাঁধলেন 'তুমি যাকে ভালোবাসো'র ইমন

ছবি : সংগৃহীত

অবশেষে নতুন জীবনে পা রাখলেন কলকাতার জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমন চক্রবর্তী। 'তুমি যাকে ভালোবাসো' গানটি গেয়ে তিনি দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন। ইমনের বরের নাম নীলাঞ্জন ঘোষ। গত বছরের দুর্গাপূজার তৃতীয়ায় তারা বাগদান সেরেছিলেন। আজ রবিবার সকালে ঘনিষ্টজনদের উপস্থিতিতে রেজিস্ট্রি করে ফেলেন। ইমন নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে বরের সঙ্গে ছবি পোস্ট করে এই সুখবর দিয়েছেন। 

সুরকার ও সংগীত পরিচালক নীলাঞ্জনের সঙ্গে অনেকদিন ধরে প্রেম করছিলেন ইমন। এবার এক ছাদের নীচে থাকার পালা শুরু হলো। আজ বিয়ের দিন ইমন পরেছিলেন জরির কাজ করা কমলা রঙের সিল্কের শাড়ির সঙ্গে সোনার গয়না এবং নীলাঞ্জন সাদা পাঞ্জাবি-পায়জামা। আগামী ২ ফেব্রুয়ারি জাঁকজমক আয়োজনে তাদের রিসিপশন হবে। বিয়ে ও বৌভাতের অনুষ্ঠানও একই দিনে অনুষ্ঠিত হবে। ফেসবুকে যুগল ছবি পোস্ট করে ইমন লিখেছেন 'জাস্ট ম্যারেড'। 

ইমনের ঠাকুরদাদের বাড়ি ছিল বাংলাদেশের কুমিল্লায়। দেশ ভাগের সময় পুরো পরিবার চলে যায় পশ্চিমবঙ্গে। বাংলাদেশের প্রতি ইমনের টানের কথা সবার জানা। ছোটবেলায় মা তৃষ্ণা চক্রবর্তীর কাছে গানের হাতেখড়ি হয়েছিল ইমনের। বড় হয়ে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে সঙ্গীতের ওপর স্নাতকোত্তর হয়েছেন। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী ইমনের বিয়ের খবরে সামাজিক যোগাযোগমাধ্যমে বয়ে যাচ্ছে শুভেচ্ছার বন্যা। সবাই নবদম্পতির সুন্দর জীবন কামনা করছেন।

মন্তব্য



সাতদিনের সেরা