kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

আজ রাতে এনটিভিতে 'মনে পড়ে'

অনলাইন ডেস্ক   

২৯ জানুয়ারি, ২০২১ ১৪:০৫ | পড়া যাবে ২ মিনিটে



আজ রাতে এনটিভিতে 'মনে পড়ে'

সব ভালোবাসার গল্পের শুরুটা বোধ হয় এক রকম.... কিন্তু সব গল্পের শেষে বোঝা যায় গল্পটা ভালোবাসার না বিচ্ছেদের । তমা এবং জাবেদ তুমুল প্রেম ক্যাম্পাস কাঁপিয়েছে । মাস্টার্সের শেষে তারা বিয়ে করার সিদ্ধান্ত নেয় । জাবেদের পরিবার তমাকে খুশি মনে মেনে নিলেও, তমার পরিবার আপাতত বেকার জাবেদকে মেনে নেয় না। তারা ধনী ও প্রতিষ্ঠিত এক ছেলের সঙ্গে বিয়ে ঠিক করে । তমার ভালোবাসা পরিবারের যুক্তির কাছে হেরে যায় । ধুমধাম করে তমার বিয়ে হয় হাবিবের সঙ্গে । সে চলে যায় নতুন শহরে... আর জাবেদকে দিয়ে যায় যন্ত্রণার একলা ঘর।

কেটে যায় সাত বছর। জাবেদ জানতে পারে, তমা চলে এসেছে, ডিভোর্সের আবেদন করেছে তমা । জাবেদ জানতে পারে, ধনী হাজবেন্ডের গরিব মানসিকতার গল্প, মদ খেয়ে নেশা করে বাড়ি ফেরা, তমার গায়ে হাত তোলা আর মানসিকভাবে যন্ত্রণা দেওয়া। জাবেদ নিজেকে সামলে রাখতে পারে না । তমাকে জাবেদ জানায়, সে পুরনো দিন ফিরে পেতে চায় । তমা অবাক হয় জাবেদ এখনো ভালোবাসে তাকে। তমা প্রথমে না করলেও জাবেদের সঙ্গে হাঁটতে শুরু করে স্মৃতির সরণিতে । জাবেদের ভালোবাসার কাছে হার মানে তমা । সে বিচ্ছেদের পর জাবেদকে বিয়ে করতে রাজি হয়।

কিন্তু জাবেদ কি একবারও ভেবে দেখেছে, তমার সন্তানের সঙ্গে তার সম্পর্কের কী হবে? তমার সন্তান বড় হয়ে কখনোই তাকে বাবা হিসেবে মেনে নিতে পারবে না। জাবেদের সব ভাবনা এলোমেলো হয়ে যায়। সমস্ত পৃথিবী একদিকে দাঁড়িয়ে, সে আর তমা অন্যদিকে দাঁড়িয়ে। এত দিনের সব সম্পর্ক ছেড়ে জাবেদ কি একটা নতুন সম্পর্ক শুরু করতে পারবে?

নাটকের গল্প। যেটি প্রচারিত হতে যাচ্ছে আজ শুক্রবার রাতে বেসরকারি টেলিভিশন এনটিভিতে। ৯টা ৩০ মিনিটে প্রচারিত হতে যাওয়া এ নাটকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও তাসনুভা তিশা। এ ছাড়া এস এন জনি, ঝিলিক, আজম খান, শেখ স্বপ্না, জ্যোতি ইসলাম, মাসুম রেজোয়ান, কে এস কৃষ্ণ অভিনয় করেছেন মনে পড়ে নাটকে। মুনতাহা বৃত্তের রচনায় এটি পরিচালনা করেছেন এল আর সোহেল। 

মন্তব্য



সাতদিনের সেরা