kalerkantho

বুধবার । ১৮ ফাল্গুন ১৪২৭। ৩ মার্চ ২০২১। ১৮ রজব ১৪৪২

চসিক নির্বাচনী প্রচারণায় একঝাঁক তারকা, কাল অংশ নেবেন পূর্ণিমা-ফেরদৌস

অনলাইন ডেস্ক   

২৪ জানুয়ারি, ২০২১ ১৪:৪১ | পড়া যাবে ২ মিনিটে



চসিক নির্বাচনী প্রচারণায় একঝাঁক তারকা, কাল অংশ নেবেন পূর্ণিমা-ফেরদৌস

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিতে উড়াল দিয়েছেন দেশের শোবিজ অঙ্গনের ৯ তারকা। রবিবার সকালে একটি বেসরকারি বিমানযোগে চট্টগ্রামে পৌঁছেন তারা। এদের মধ্যে রয়েছেন- চিত্রনায়ক রিয়াজ, সাইমন সাদিক, মাহিয়া মাহি, অপু বিশ্বাস, তানভিন সুইটি, মীর সাব্বির, বিজরী বরকুতুল্লাহ, তারিন জাহান ও  অরুনা বিশ্বাস।

রবিবার বিকেল  ৩ টায় প্রথম পর্যায়ে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরীর প্রচারণায় অংশ নেবেন ঢাকা থেকে আগত তারকারা। আগামীকাল এই বহরে যুক্ত হচ্ছেন চিত্রনায়িকা পূর্ণিমা ও চিত্রনায়ক ফেরদৌস। এছাড়াও যুক্ত হবেন অভিনেত্রী ও নির্মাতা রোকেয়া প্রাচী।

প্রথম পর্যায়ের নির্বাচনী প্রচারণা শেষে চট্টগ্রাম থেকে আজ সন্ধ্যার ফ্লাইটে ঢাকা ফিরবেন মাহিয়া মাহি, অপু বিশ্বাস, মীর সাব্বির। 

চিত্রনায়ক সাইমন সাদিক বিষয়গুলো নিশ্চিত কওরে কালের কণ্ঠকে বলেন, 'আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা সেল থেকে আমাদের এই দায়িত্ব দেওয়া হয়েছে। আজ সকাল ১২ টা থেকেই প্রচারণায় নেমে যেতাম, কিন্তু ডিউ টু ফগি ওয়েদার- আমাদের ফ্লাইট ডিলে হয়। এজন্য আমরা ৩ টার নির্বাচনী প্রচারণায় অংশ নিচ্ছি। এরপর আগামীকাল কয়েক ধাপে প্রচারণায় অংশ নেব।'

এদিকে, তারিনের মা অসুস্থ থাকায় তাঁকে ফিরতে হচ্ছে। এছাড়াও মাহিয়া মাহি, অপু বিশ্বাস ও মীর সাব্বির ফিরছেন শুটিঙের কারণে। বাকিরা আগামীকাল সন্ধায় ফিরবেন। 

আগামী ২৮ জানুয়ারি চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। 

মন্তব্য



সাতদিনের সেরা