kalerkantho

মঙ্গলবার । ১৭ ফাল্গুন ১৪২৭। ২ মার্চ ২০২১। ১৭ রজব ১৪৪২

অনলাইনে মুক্তি পেল বাংলা ডাবিংকৃত হলিউডের ছবি ‘ব্রিক ম্যানসনস’

অনলাইন ডেস্ক   

২২ জানুয়ারি, ২০২১ ১৭:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



অনলাইনে মুক্তি পেল বাংলা ডাবিংকৃত হলিউডের ছবি ‘ব্রিক ম্যানসনস’

বাংলা ভাষাভাষী দর্শকদের বিনোদনের চাহিদা মেটাতে সব সময়ই নিজেদের সামর্থ্যের সর্বোচ্চ চেষ্টা করে বাংলাদেশের প্রথম ও বৃহত্তম ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ। সে ধারাবাহিকতায় এর আগে বাংলা ডাবিংকৃত ইতালিয়ান ছবি, তামিল-তেলেগু ছবি ও তুর্কি সিরিজ মুক্তি দেওয়ার পর, এবার বঙ্গ অ্যাপ ও ওয়েবসাইটে মুক্তি পেল বাংলা ডাবিংকৃত হলিউডের ছবি ‘ব্রিক ম্যানসনস’।

ব্রিক ম্যানসনস ছবিটি পরিচালনা করেছেন হলিউডের জনপ্রিয় পরিচালক ক্যামিলি ডেলামারে। দুর্ধর্ষ মাফিয়া এবং একজন পুলিশ অফিসারের গল্প নিয়ে তৈরি হয়েছে দুর্দান্ত অ্যাকশনধর্মী ছবিটি। ছবিটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ খ্যাত তারকা পল ওয়াকার, এছাড়া আরো আছেন ডেভিড বেল্লে ও কাতালিনা ডেনিস।

বাংলায় ডাবিং করে হলিউডের ছবি মুক্তি দেয়া প্রসঙ্গে বঙ্গর সিওও ফায়াজ তাহের বলেন, ‘বঙ্গ সবসময়ই তার দর্শকদের রুচিসম্মত এবং সেরা বিনোদনটি প্রদানের চেষ্টা করে। আমরা এর আগেও আন্তর্জাতিক সিনেমার বাংলা ভাষায় ডাবিং করে দর্শকদের থেকে ব্যাপক ইতিবাচক সাড়া পেয়েছি। আশা করি এবারও একইরকম সাড়া পাওয়া যাবে।’

বঙ্গর চিফ অফ প্রোডাক্ট, জুন পার্ক বলেন, ‘বঙ্গ-এর রয়েছে সর্ববৃহৎ কন্টেন্ট লাইব্রেরী, আমরা সে জায়গাটি ধরে রাখতে এবং সব শ্রেনির দর্শকদের আমোদিত করতে বঙ্গ-এর কন্টেন্ট লাইব্রেরীতে আরও নিত্য-নতুন সব কন্টেন্ট সংযোজনের কাজ করে চলেছি। বাংলা ডাবিংকৃত হলিউডের ছবিটি তারই অংশ।’

দর্শকরা বঙ্গ ওয়েবসাইট এবং অ্যাপ থেকে সম্পূর্ণ বাংলা ভাষায় ডাবিং করা ছবিটি উপভোগ করতে পারবেন। বাংলা ভাষায় ডাবিংকৃত হলিউড ছবিটি দর্শকদের বিনোদনে ভিন্ন মাত্রা যোগ করবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতি আশা প্রকাশ করেছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ।

মন্তব্য



সাতদিনের সেরা