kalerkantho

মঙ্গলবার । ২৪ ফাল্গুন ১৪২৭। ৯ মার্চ ২০২১। ২৪ রজব ১৪৪২

এক গানে মেয়ের কণ্ঠ ছেলের কণ্ঠ দুটোই দিলেন পাবেল

অনলাইন ডেস্ক   

২২ জানুয়ারি, ২০২১ ১৩:১৩ | পড়া যাবে ২ মিনিটে



এক গানে মেয়ের কণ্ঠ ছেলের কণ্ঠ দুটোই দিলেন পাবেল

সিএমভির ব্যানারে প্রকাশ পেয়েছে সময়ের পরিচালক মহিদুল মহিমের পরিচালনায় নাটক “শিল্পী’। নাটকটিতে জুটি বেঁধেছেন সময়ের আলোচিত আফরান নিশো ও মেহেজাবিন। এই নাটকে বেশ কিছু পুরাতন গানকে রিমেক করা হয়েছে যেগুলোতে কণ্ঠ দিয়েছেন আরেক আলোচিত সংগীত শিল্পী পাবেল। নতুন করে সংগীত পরিচালনা করেছেন আভরাল সাহির। 

নাটকে যে গান গুলো ছিলো – এন্ড্র কিশোর ও ডলি সায়ান্তনীর গাওয়া “বুকে চিন চিন করে” এবং এন্ড্র কিশোর, কনক চাপা ও বিপ্লব এর গাওয়া “বিধি তুমি বলে দাও” গান দুটি নতুন করে দ্বৈতকন্ঠে গেয়েছেন পাবেল। ইতিমধ্যে গান দুটি বেশ ভাইরাল ইউটিউব, ফেইসবুক ও টিকটকে।

নাটকের গান গুলো সম্পর্কে পাবেল জানান, অনেক সময় মেয়ের কণ্ঠ বন্ধুদের সাথে ফোনে মজা নিলেও প্রথমবারের মতো ছেলে ও মেয়ে দুই কণ্ঠ গান করলাম। এটি ছিলো আমার ভিন্নধর্মী প্রথম কোনো কাজ। নাটকটির সাথে কাজ করে অনেক অভিজ্ঞতা হলো। আশা করছি সামনে আরো ভালো ভালো কিছু গান আমার শ্রোতা বন্ধুদের দিতে পারবো।

এর আগে সংগীত শিল্পী পাবেল বেশ কিছু নাটকের গানে কণ্ঠ দিয়েছিলেন। “আনোয়ার দ্যা প্রোডাকশন বয়, মি. পরিবর্তনশীল, ইনসিকিউরিটি, সাইড ইফেক্ট। সবকটি নাটকের পরিচালনায় ছিলেন মহিদুল মহিম। সব গুলো নাটকই বেশ প্রসংশিত হয় দর্শকমহলে। এর মধ্যে ‘শেষ চাওয়া” ও “প্রথম দেখা” গান গুলো সবার হৃদয়ে জায়গা করে নেয়। এছাড়া পাবেলের কন্ঠে আরো বেশ কিছু নাটকে গান আসবে যেগুলো সামনে প্রকাশ পাবে বলে জানান।

মন্তব্য



সাতদিনের সেরা