kalerkantho

মঙ্গলবার । ১৭ ফাল্গুন ১৪২৭। ২ মার্চ ২০২১। ১৭ রজব ১৪৪২

রান্নার অনুষ্ঠানের উপস্থাপনায় ঐন্দ্রিলা আহমেদ

অনলাইন ডেস্ক   

২১ জানুয়ারি, ২০২১ ১৭:০০ | পড়া যাবে ১ মিনিটে



রান্নার অনুষ্ঠানের উপস্থাপনায় ঐন্দ্রিলা আহমেদ

ঐন্দ্রিলা আহমেদ-এর উপস্থাপনায় আজ থেকে বাংলাভিশনে শুরু হচ্ছে নতুন অনুষ্ঠান “সেফ’স কিচেন”। অনুষ্ঠানে প্রতি পর্বে একজন জনপ্রিয় তারকা ও একজন সেফ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। প্রথম পর্বের অতিথি অভিনয়শিল্পী শারমীন জোহা শশী। 

এ অনুষ্ঠান সম্পর্কে বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ বলেন, ‘আমাদের অনুষ্ঠানমালা যেন দর্শকের ভালো লাগে, এমন পরিকল্পনা থাকে সবসময়। তারই ধারাবাহিকতায় ঐন্দ্রিলা আহমেদ-এর উপস্থাপনায় শুরু হচ্ছে নতুন অনুষ্ঠান “সেফ’স কিচেন”। তাঁর উপস্থাপনা ভালো হবে এই অনুষ্ঠানে। নতুন বছরের প্রথম দিনে একটি ধারাবাহিক প্রচার শুরু করেছি। সামনে আরো নতুন অনুষ্ঠানের পরিকল্পনা আছে। আশা করি, অনুষ্ঠানটি দর্শক প্রছন্দ করবেন।’

অনুষ্ঠানে বিভিন্ন অঙ্গনের তারকা রান্না করবেন তাদের প্রিয় রেসিপি। সেফ রান্না করবেন নতুন নতুন স্পেশাল ও মজার রেসিপি। বিভিন্ন খাবার নিয়ে সেফ-এর কাছ থেকে স্বাস্থ্যসম্মত টিপস ও রান্নার পুষ্টিগুণ জানতে পারবো এই অনুষ্ঠানে। নিয়মিত আয়োজন হিসেবে রয়েছে রান্নার টিপস্।
সুব্রত দে’র প্রযোজনায় রান্না বিষয়ক নতুন অনুষ্ঠান “সেফ’স কিচেন” বাংলাভিশনে প্রচারিত হবে প্রতি সপ্তাহে শুক্রবার সন্ধ্যা ০৭টায়। 

 

মন্তব্য



সাতদিনের সেরা