kalerkantho

মঙ্গলবার । ১৭ ফাল্গুন ১৪২৭। ২ মার্চ ২০২১। ১৭ রজব ১৪৪২

আলিয়াকে হাসপাতালে ভর্তির কারণ জানা গেল

অনলাইন ডেস্ক   

২১ জানুয়ারি, ২০২১ ১৩:০২ | পড়া যাবে ২ মিনিটে



আলিয়াকে হাসপাতালে ভর্তির কারণ জানা গেল

কেন হাসপাতালে ভর্তি করা হয়েছে আলিয়া ভাটকে? বলিউডের প্রথম সারির অভিনেত্রীর অসুস্থতা নিয়ে জোর আলোচনা শুরু হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। আলিয়া ভাটকে কেন হাসপাতালে ভর্তি করা হয়, সেই গুঞ্জন শেষে সামনে আসতে শুরু করেছে আসল সত্যি।

জানা যাচ্ছে, গত দুই মাস একটানা শুটিং করেছেন আলিয়া ভাট। কখনো সঞ্জয়লীলা বানশালি আবার কখনো পরিচালক এস এস রাজামৌলির সিনেমার শুটিং করছেন আলিয়া। ফলে কখনো মুম্বাই আবার কখনো মুম্বাইয়ের বাইরে ছুটতে হচ্ছে এই অভিনেত্রীকে।

গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শুটিংয়ের সময় একটি অ্যাকশন দৃশ্য করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েন আলিয়া ভাট। গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়লে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে।

জি নিউজের খবরে জানা গেছে, পেটের গণ্ডগোলের পাশাপাশি অত্যধিক পরিশ্রমের জেরে অসুস্থ হয়ে পড়েন আলিয়া ভাট। সেই কারণেই রবিবার তাঁকে ভর্তি করা হয় মুম্বাইয়ের হাসপাতালে। যদিও হাসপাতালে ভর্তি হওয়ার পর চিকিৎসকদের কথামতো চলে অবশেষে সুস্থ হয়ে ওঠেন আলিয়া।

এদিকে পরপর দুটি সিনেমার শুটিংয়ের মাঝে রণবীর কাপুর, নীতু কাপুরদের সঙ্গে ছুটি কাটাতে বেরিয়ে পড়েন আলিয়া ভাট। রণবীর কাপুরের পরিবারের পাশাপাশি আলিয়ার সঙ্গে তাঁর মা সোনি রাজদান এবং বড় বোন শাহিন ভাটকেও দেখা যায়। আলিয়ারা যখন রণথম্ভোরে হাজির হন, সেই সময় তাঁদের সঙ্গে দেখা হয়ে যায় রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনেরও।

মন্তব্য



সাতদিনের সেরা