kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

শোবিজপাড়ায় ফের পপির বিয়ের গুঞ্জন

অনলাইন ডেস্ক   

২০ জানুয়ারি, ২০২১ ১৩:১৮ | পড়া যাবে ২ মিনিটে



শোবিজপাড়ায় ফের পপির বিয়ের গুঞ্জন

সম্প্রতি গুঞ্জন উঠেছিল বিয়ে করেছেন ঢাকায় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। সে সময় এই ঘটনাকে গুজব বলেই উড়িয়ে দিয়েছিলেন এই অভিনেত্রী। 

ফের গুঞ্জন উঠেছে তার বিয়ে নিয়ে। তাহলে কি সত্যিই বিয়ে করলেন এই ঢালিউড স্টার। এমন প্রশ্নই ভক্তদের। গত বছর ‘ভালোবাসার প্রজাপতি’ নামের একটি সিনেমায় অভিনয় করেছিলেন পপি। তারপর অনেক দিন আড়ালে এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমেও তিনি অনুপস্থিত। তা থেকেই ঢালিউড ইন্ডাস্ট্রির অনেকে ধারণা করছেন, গোপনে বিয়ের পিঁড়িতে বসেছেন চিত্রনায়িকা পপি।

জানা গেছে, রাজধানীর ইস্কাটনের বাসা ছেড়ে দিয়েছেন পপি। বর্তমানে থাকছেন কূটনৈতিক পাড়ার আশেপাশে। নাম প্রকাশ না করার শর্তে শোবিজের একজন জানান, বিয়ে হয়েছে কি-না জানি না। তবে পপি তার প্রবাসী ব্যবসায়ী প্রেমিকের দেয়া ফ্ল্যাটে থাকছেন। গুঞ্জন প্রসঙ্গে জানতে পপির ব্যক্তিগত নাম্বারে যোগাযোগ করে পাওয়া যায়নি তাকে। নিয়মিত নম্বরটি বন্ধ পাওয়া যাচ্ছে।

চিত্রনায়িকা পপি বিয়ের গুঞ্জনে একাধিকবার খবরের শিরোনাম হয়েছেন। ক্যারিয়ারের শুরুর দিকে নায়ক শাকিল খানের সঙ্গে বিয়ের গুঞ্জন চাউর হয়েছিল এ নায়িকার। গত বছরের মাঝামাঝিতে নায়ক জায়েদ খানের সঙ্গে প্রেম এবং বিয়ের গুঞ্জন শোনা গিয়েছিল পপির। যদিও বিষয়টি নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে।

১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমায় অভিনয় করে অভিষেক হয় পপি। তারপর উপহার দিয়েছেন অনেকগুলো ব্যবসা সফল সিনেমা। তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য সম্মাননা আছে তার ঝুলিতে।

মন্তব্য



সাতদিনের সেরা