kalerkantho

সোমবার। ৪ মাঘ ১৪২৭। ১৮ জানুয়ারি ২০২১। ৪ জমাদিউস সানি ১৪৪২

সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সংগীত পরিচালক ফুয়াদ নাসের বাবু

অনলাইন ডেস্ক   

১৪ জানুয়ারি, ২০২১ ১৯:২৯ | পড়া যাবে ২ মিনিটে



সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সংগীত পরিচালক ফুয়াদ নাসের বাবু

রাজধানীর ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালে (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) থেকে চিকিৎসা শেষে আজ (১৪ জানুয়ারি) সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন প্রখ্যাত সংগীত পরিচালক ও ফিডব্যাকের দলনেতা ফুয়াদ নাসের বাবু।

গত শুক্রবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় এই সংগীতজ্ঞ বুকে চাপ অনুভব করলে তাকে বাড্ডার একটি স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরবর্তী সময়ে তার বুকের চাপ বাড়তে থাকলে রাত ১২টার দিকে উন্নত চিকিৎসার জন্য ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে স্থানান্তর করা হয়। চিকিৎসকরা তার হার্ট অ্যাটাক নির্ণয়ের পরপরই ওই দিন মধ্যরাতেই হৃদরোগের সর্বাধুনিক চিকিৎসা প্রাইমারি পিসিআই (জরুরি এনজিওগ্রাম করে রিং পরিয়ে দেওয়া) করেন।

ইউনিভার্সেল কার্ডিয়াক হাসপাতালের চিফ কার্ডিওলজিস্ট প্রফেসর ডা. খন্দকার কামরুল ইসলামের নেতৃত্বে ওই দিন রাত ৩টায় জরুরি প্রাইমারি পিসিআই সম্পন্ন হয়। হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী বলেন - হাসপাতালের চিফ কার্ডিওলজিস্ট প্রফেসর ডা. খন্দকার কামরুল ইসলাম, প্রফেসর ডা. খালেদ মোহসীনসহ অভিজ্ঞ হৃদরোগ বিশেষজ্ঞগণের তত্ত্বাবধানে ফুয়াদ নাসের বাবুর হৃদরোগের চিকিৎসা সম্পন্ন হয়। পরে ক্রমে সুস্থ হয়ে অদ্য ১৪ জনুয়ারি দুপুরে সম্পূর্ণ সুস্থ অবস্থায় হাসিমুখে বাড়ি গিয়েছেন।

ফুয়াদ নাসের বাবু সম্পূর্ণ সুস্থ আছেন এবং বাসায় কিছুদিন বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে বলে তাঁর পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিশ্চিত করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা